Maharshtra

ভিতরে পা, বাইরে বাকি শরীর, চলতে শুরু করল স্কুলের লিফট! করুণ পরিণতি তরুণ শিক্ষিকার

জেনেল ফার্নান্ডেজ নামে ওই শিক্ষিকা শুক্রবার দুপুর ১টা নাগাদ সাত তলা থেকে দোতলায় নামার জন্য লিফটে উঠেছিলেন। কিন্তু তাঁর শরীরটি পুরোপুরি লিফটে ঢোকার আগেই সেটি উপর দিকে উঠতে শুরু করে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৯
মৃত শিক্ষক গিনেল ফার্নান্ডেজ।

মৃত শিক্ষক গিনেল ফার্নান্ডেজ।

লিফটে আটকে গিয়েছিল শরীর। সেই অবস্থাতেই চলতে শুরু করল সেটি। গুরুতর আহত হয়ে কিছু সময় পরেই মারা যান ২৬ বছরের স্কুলশিক্ষিকা। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার, মহারাষ্ট্রের পশ্চিম মালাডের একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে।

স্কুল সূত্রে জানা গিয়েছে, জেনেল ফার্নান্ডেজ নামক ওই তরুণী শুক্রবার দুপুর ১টা নাগাদ সাত তলা থেকে দোতলায় নামার জন্য লিফটে উঠেছিলেন। কিন্তু তাঁর শরীরটি পুরোপুরি লিফটে ঢোকার আগেই সেটি উপর দিকে উঠতে শুরু করে। তাঁর একটি পা লিফটে ঢুকলেও বাকি শরীর লিফটের বাইরে ছিল। দেওয়াল এবং লিফটের মধ্যে আটকে যান ওই তরুণী শিক্ষিকা। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন স্কুলের নিরাপত্তারক্ষী এবং পড়ুয়ারা। তাঁকে তড়িঘড়ি স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে ভর্তি করার পরই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

পুলিশের তরফে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। লিফটে কোনও যান্ত্রিক গোলযোগ ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement