Murder

Murder: মাদকের টাকা নিয়ে বচসা, প্রকাশ্য রাস্তায় গলার নলি কেটে, মাথা থেঁতলে খুন!

পুলিশ জানিয়েছে, বান্টি এলাকার এক কুখ্যাত দুষ্কৃতী। তাঁর দুই ভাই রাহুল এবং রোহিতের কাছে মাদকের টাকা চেয়ে হুমকি দিচ্ছিলেন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৪:২৪
হামলার সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

হামলার সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

এলাকার এক কুখ্যাত দুষ্কৃতীকে ভরা রাস্তায় গলার নলি কেটে, পাথর দিয়ে মাথা থেঁতলে খুন করার অভিযোগ উঠল দুই ভাইয়ের বিরুদ্ধে। শুক্রবার দিল্লির আদর্শনগরের ঘটনা।

পুলিশ জানিয়েছে, নিহত দুষ্কৃতীর নাম নরেন্দ্র ওরফে বান্টি। তিনি উত্তর দিল্লির বাসিন্দা। রক্তাক্ত অবস্থায় তাঁকে রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সূত্রপাত মাদকের টাকার ভাগাভাগি নিয়ে। পুলিশ জানিয়েছে, বান্টি এলাকার এক কুখ্যাত দুষ্কৃতী। তাঁর দুই ভাই রাহুল এবং রোহিতের কাছে মাদকের টাকা চেয়ে হুমকি দিচ্ছিলেন তিনি। রাহুল এবং রোহিতও অসামাজিক কাজকর্মের সঙ্গে জড়িত। কয়েক দিন ধরেই বান্টি এই দু’জনকে হুমকি দিচ্ছিলেন। শুক্রবার বান্টিকে একা পেয়ে রাস্তাতেই তার উপর হামলা চালান রাহুল এবং রোহিত।

Advertisement

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভয়ঙ্কর সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, আগে থেকেই রাস্তায় অপেক্ষা করছিলেন রাহুল এবং রোহিত। ওই রাস্তা দিয়ে বান্টি হেঁটে আসছিলেন। তখনই তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন দুই ভাই। বান্টি নিজেকে বাঁচানোর জন্য পাল্টা প্রতিরোধ করার চেষ্টা করেন। কিন্তু পারেননি। তাঁকে রাস্তার ধারে ফেলে ব্লেড দিয়ে গলার নলি কেটে দেওয়া হয়। মৃত্যু নিশ্চিত করতে এর পর পাথর দিয়ে মাথা থেঁতলে দেওয়া হয়।

পুলিশ রাহুলকে গ্রেফতার করেছে। রোহিতের খোঁজে তল্লাশি চালাচ্ছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement