Beaten To Death

বচসার জের, স্কুটারচালককে পিটিয়ে খুন করা হল রাজস্থানে

পুলিশ জানিয়েছে, তদন্তে জানা গিয়েছে, টোটোতে তিন জন ছিলেন। তাঁদের মধ্যে এক জন হামলাকারীকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনের খোঁজ চলছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৮:১৭
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

টোটোর সঙ্গে স্কুটারের ধাক্কা লেগেছিল। তা নিয়ে বচসার সূত্রপাত হতেই স্কুটারচালককে পিটিয়ে খুনের অভিযো‌গ উঠল রাজস্থানের জয়পুরে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে স্বামী বস্তি এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দীনেশ স্বামী এবং জিতেন্দ্র স্বামী নামে দুই ব্যক্তি স্কুটারে করে স্বামী বস্তি থেকে শাস্ত্রীনগরের দিকে যাচ্ছিলেন। সেই সময় শাস্ত্রীনগরের কাছে একটি টোটো আচমকাই সামনে চলে আসে। স্কুটারের সঙ্গে ধাক্কা লাগে টোটোর। তার পরই টোটো চালকের সঙ্গে দীনেশদের ঝামেলা শুরু হয়।

অভিযোগ, বচসার মধ্যেই টোটো চালক দীনেশকে বেধড়ক মারধর করেন। স্থানীয়দের হস্তক্ষেপে বিষয়টি মিটমাট হয়ে যেতেই যে যার বাড়ি চলে যান। কিন্তু বাড়ি ফেরার পর থেকেই দীনেশ অসুস্থ বোধ করতে থাকেন। পরিবারের সদস্যরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা চলাকালীন দীনেশের মৃত্যু হয়। এই ঘটনার পরই শোরগোল পড়ে যায়।

দীনেশের মৃত্যুর পর তাঁর এলাকার লোকেরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। হামলাকীরাদের শাস্তির দাবি তোলেন তাঁরা। পুলিশের কাছে অভিযোগ জমা পড়তেই অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। কয়েক ঘণ্টার মধ্যে এক যুবককে গ্রেফতারও করে তারা। পুলিশ জানিয়েছে, তদন্তে জানা গিয়েছে, টোটোতে তিন জন ছিলেন। তাঁদের মধ্যে এক জন হামলাকারীকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনের খোঁজ চলছে।

আরও পড়ুন
Advertisement