Aadhaar Cards

Aadhaar Card: স্ত্রীর আধার কার্ড ব্যবহার করে প্রেমিকার সঙ্গে হোটেলবাস! ধরা পড়ে গ্রেফতার স্বামী

তিনি জানতেন না তাঁর স্ত্রী-ও তাঁর গাড়িতে লাগিয়ে রেখেছেন একটি জিপিএস যন্ত্র। তার সাহায্যেই ওই ব্যক্তি কোথায় আছেন তা জেনে যান স্ত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ২১:২৭
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গোপন প্রেমের জায়গার বড় অভাব! সেই অভাব পূরণ করতে গিয়ে শ্রীঘরে ঠাঁই হল এক স্বামীর। অতিসতর্ক স্ত্রীর পাল্টা চালে ধরা পড়ে গেলেন তিনি।

প্রেমিকাকে নিয়ে হোটেলে ঢোকার জন্য স্ত্রী-র আধার কার্ড ব্যবহার করেছিলেন এক ব্যবসায়ী। তবে চালে একটু ভুল হয়ে যায়। তিনি জানতেন না তাঁর স্ত্রী-ও তাঁর গাড়িতে লাগিয়ে রেখেছেন একটি জিপিএস যন্ত্র। তার সাহায্যেই ওই ব্যক্তি কোথায় আছেন তা জেনে যান স্ত্রী। তাঁরই অভিযোগের ভিত্তিতে শুক্রবার ওই ব্যক্তিকে মহারাষ্ট্রের পুণে থেকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি গুজরাতের ব্যবসায়ী। বয়স ৪১। তাঁর স্ত্রী তাঁরই সংস্থার অধিকর্তা। গত বছর নভেম্বরে যখন তিনি জানতে পারেন তাঁর স্বামী কর্মসূত্রে বেঙ্গালুরুতে যাওয়ার কথা বলে পুণেতে গিয়েছেন, তখনই স্বামীর গাড়িতে জিপিএস লাগানোর সিদ্ধান্ত নেন ওই মহিলা। শুক্রবার সেই জিপিএস থেকেই স্বামীর কোথায় রয়েছেন তার খবর পান তিনি।

পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, পুণের একটি হোটেলে তাঁর স্বামী রয়েছেন জানতে পেরে তিনি হোটেলে ফোন করেন। হোটেলের কর্মীরাই তাঁকে জানায় ওই ব্যবসায়ী নিজের স্ত্রী-র সঙ্গে হোটেলে উঠেছেন। এরপর ওই মহিলা হোটেলের সিসিটিভি ফুটেজ দেখতে চান এবং ফুটেজ দেখেই জানতে পারেন, তাঁর স্বামী অন্য একজন মহিলার সঙ্গে হোটেলে উঠেছেন। এবং তাঁর পরিচয় পত্র ব্যবহার করেছেন।

পুলিশ জনিয়েছে ওই ব্যক্তির বিরুদ্ধে ৪১৯ ধারায় প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement