Madhya Pradesh

পরকীয়ায় বাধা হয়ে দাঁড়াচ্ছিলেন স্ত্রী, গলা টিপে খুন করার অভিযোগে গ্রেফতার তরুণ

শনিবার রাতে রেশমার সঙ্গে গাড়ি করে বেরিয়েছিলেন শুভম। গাড়িটি মাধোতাল এলাকায় পৌঁছতেই বাইকে করে কয়েক জন দুষ্কৃতী তাঁদের ঘিরে ধরে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ০৯:৪০

—প্রতীকী ছবি।

স্ত্রীর গলা টিপে খুন করার অভিযোগে গ্রেফতার তরুণ। ঘটনাটি মধ্যপ্রদেশের জবলপুর এলাকায় ঘটে। মৃতার নাম রেশমা চৌধরি (২৫)। ২৬ বছর বয়সি অভিযুক্তের নাম শুভম চৌধরি। সোমবার অভিযুক্তকে গ্রেফতার করে জবলপুর পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, অন্য এক তরুণীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন শুভম। সে কথা জানতে পেরে শুভমের সঙ্গে অশান্তি শুরু করেন রেশমা। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, পরকীয়া সম্পর্কে বাধা হয়ে দাঁড়ানোর কারণে রেশমাকে গলা টিপে খুন করেন শুভম। পুলিশের দাবি, শাস্তির হাত থেকে নিজেকে বাঁচানোর জন্য জিজ্ঞাসাবাদের সময় মিথ্যা ঘটনা সাজিয়ে বলেছিলেন শুভম।

শুভম প্রথমে দাবি করেছিলেন, শনিবার রাতে রেশমার সঙ্গে গাড়ি করে বেরিয়েছিলেন তিনি। গাড়িটি মাধোতাল এলাকায় পৌঁছতেই বাইকে করে কয়েক জন দুষ্কৃতী তাঁদের ঘিরে ধরে। শুভমের আরও দাবি, টাকা এবং গয়না চুরি করতে চাইলে দুষ্কৃতীদের বাধা দেন রেশমা। রাগের বশে রেশমার গলায় শাড়ি পেঁচিয়ে গলা টিপে তাঁকে খুন করে দুষ্কৃতীরা। এমনটাই অভিযোগ করেন শুভম।

তদন্তে নেমে মাধোতাল এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। কিন্তু কোথাও গাড়ি অথবা বাইকের চিহ্নমাত্র ফুটে না ওঠায় শুভমের উপর সন্দেহ হয় পুলিশের। দ্বিতীয় বার জিজ্ঞাসাবাদ চলাকালীন স্ত্রীকে খুনের কথা স্বীকার করেন শুভম। সোমবার শুভমের পাশাপাশি তাঁর বন্ধু প্রহ্লাদ সিংহ ঠাকুর, অনুরাগ কুশওয়া এবং শিব্বুকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement