Domestic Violence

একসঙ্গে মদ্যপানের পরই ঝগড়া, স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ যুবকের বিরুদ্ধে

পুলিশ সূত্রে খবর, ওই দম্পতির মধ্যে প্রায়ই ঝামেলা হত। পারিবারিক বিবাদের জেরে খুন বলে অনুমান। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঠাণে শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১১:৫৫
representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

মদ্যপানের পর পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। খুনের কথা মেসেজ করে নিজেই জানালেন অভিযুক্ত। গ্রেফতার করা হয়েছে তাঁকে। ঘটনাটি মহারাষ্ট্রের ঠাণের। মঙ্গলবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বদলাপুর এলাকায় ওই দম্পতির বাড়ি। তাঁদের মধ্যে প্রায়ই ঝামেলা হত। সোমবার তাঁরা দু’জনে মদ্যপান করেন। তার পরই গোলমালের জেরে স্ত্রীকে খুন করেন বলে অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। এর আগে, রবিবারও ওই দম্পতির মধ্যে অশান্তি হয়েছিল। সোমবার স্ত্রীকে খুনের কথা মেসেজ করে শ্যালককে জানান যুবক। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন যুবকের শ্যালক। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। বাড়ি থেকে গ্রেফতার করা হয় যুবককে।

ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে।ঝগড়ার জেরে স্ত্রীকে খুনের আরও একটি ঘটনার কথা মঙ্গলবার প্রকাশ্যে এসেছে। উত্তরপ্রদেশের শিকোহাবাদ এলাকায় গয়নাগাটি নিয়ে গোলমালের জেরে স্ত্রীকে গুলি করে খুন করেন এক যুবক। পরে ওই একই পিস্তল দিয়ে নিজেকে শেষ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement