ATM Cash

এটিএমের গাড়ি দাঁড় করিয়ে চা খাচ্ছিলেন চালক, চোখের সামনে দিয়ে ছিনতাই দু’কোটি!

এটিএমের টাকা-সহ একটি গাড়ি ছিনতাই করে পালানোর অভিযোগ যুবকের বিরুদ্ধে। তাঁর পরিচয় জানা যায়নি। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে ধরার চেষ্টা চলছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৭:০২

—প্রতীকী চিত্র।

এটিএম যন্ত্রে টাকা ভরার গাড়ি নিয়ে যাওয়ার পথে চা খেতে দাঁড়িয়েছিলেন চালক। তাঁর চোখের সামনে দিয়ে ছিনতাই হয়ে গেল দু’কোটি টাকা নগদ। অচেনা যুবক গাড়িতে উঠে স্টিয়ারিং ঘুরিয়ে পালালেন। দাঁড়িয়ে দেখা ছাড়া আর কোনও উপায় ছিল না চালকের কাছে।

Advertisement

ঘটনাটি গুজরাতের গান্ধীধাম এলাকার। টাকাভর্তি গাড়ি নিয়ে এটিএমের উদ্দেশে রওনা দিয়েছিলেন চালক এবং নিরাপত্তারক্ষীরা। মাঝপথে চা খেতে গাড়ি দাঁড় করিয়েছিলেন। তখনই ঘটে অঘটন।

পুলিশকে তাঁরা জানিয়েছেন, গাড়ি দাঁড় করিয়ে সামনেই চা খাচ্ছিলেন তাঁরা। চাবি নিজেদের সঙ্গে নিয়ে গিয়েছিলেন। এক যুবক আচমকা গাড়ির দিকে এগিয়ে যান এবং গাড়ি চালাতে শুরু করেন। তাঁর কাছে ওই গাড়ির নকল চাবি ছিল বলে দাবি করেছেন চালক। গাড়িতে নগদ দু’কোটি টাকা ছিল। এটিএম যন্ত্রে ওই টাকা ভরে দেওয়ার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

গাড়িটির পিছনে বাইক নিয়ে ধাওয়া করেন কয়েক জন। খবর দেওয়া হয় স্থানীয় থানায়। কিছু দূর যাওয়ার পর পুলিশের গাড়িও চলে আসে। তা দেখে দুষ্কৃতী টাকার গাড়ি ফেলে পালিয়ে যায়।

অভিযুক্তকে ধরার চেষ্টা চলছে। এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। শীঘ্রই দুষ্কৃতীকে ধরে ফেলা যাবে বলে জানিয়েছে তারা।

আরও পড়ুন
Advertisement