Crime News

পঞ্জাবে বাইকে বেঁধে ব্যস্ত রাস্তায় ঘষটে নিয়ে গেল দুষ্কৃতীরা, তার পর তরুণকে পর পর ছুরির কোপ!

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে তরুণকে মারধর করার দৃশ্য। বাইক থেকে নামিয়ে পরে তাঁর বুক লক্ষ্য করে ছুরির কোপ বসানো হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি তাঁকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩০
Man dragged off bike and stabbed in Punjab

সিসি ক্যামেরায় ধরা পড়েছে হেনস্থা এবং খুনের দৃশ্য। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

বাড়ি ফেরার পথে তিন দুষ্কৃতীর হাতে খুন ২২ বছর বয়সি এক তরুণ। ব্যস্ত রাস্তায় তাঁকে ঘিরে ধরে হেনস্থা, তার পর বুকে ছুরি দিয়ে পর পর কোপ। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি তাঁকে।

Advertisement

সংবাদমাধ্যম সূত্রে খবর, মৃত যুবকের নাম করণ। শুক্রবার রাতে পঞ্জাবের পটিয়ালায় ঘটনাটি ঘটে। সিসি ক্যামেরায় ধরা পড়েছে নারকীয় ঘটনাটি। জানা গিয়েছে, করণ বাড়ি ফিরছিলেন। সে সময় তিন জন বাইকে চেপে এসে ঘিরে ধরেন তাঁকে। করণকে মারধর করা হয়। তার পর বাইকে বেঁধে রাস্তা দিয়ে ঘষটে টেনে নিয়ে যাওয়া হয় কিছুটা পথ। বাঁচার জন্য আর্তনাদ করলেও কেউ এগিয়ে আসেননি।

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে করণকে মারধর করার দৃশ্য। বাইক থেকে নামিয়ে পরে তাঁর বুক লক্ষ্য করে ছুরির কোপ বসানো হয়। এক বার নয়, বার কয়েক কোপানো হয় করণকে। তার পর তাঁকে রাস্তায় ফেলেই এলাকা ছাড়ে হামলাকারীরা। রক্তাক্ত অবস্থায় ওই তরুণকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল সূত্রে খবর, অতিরিক্ত রক্তক্ষরণের ফলেই মৃত্যু হয়েছে তরুণের।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল এবং তার আশপাশ এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা। এক উচ্চপদস্থ পুলিশ অফিসারের কথায়, ‘‘করণকে যাঁরা হামলা করেছিলেন, তাঁদের চিহ্নিত করা গিয়েছে। যুবরাজ, আংশ এবং অমনপ্রীত নামে তিন জন যুবক এই হামলার নেপথ্যে রয়েছেন। তাঁদের খোঁজ চলছে। দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করা সম্ভব হবে।’’

কী কারণে এই হামলা, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ মৃতের পরিবার এবং বন্ধুবান্ধদের সঙ্গে কথা বলা হচ্ছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, পুরনো কোনও শত্রুতার জেরেই এই ঘটনা। তবে অভিযুক্তেরা ধরা পড়লেই হামলার আসল কারণ জানা যাবে বলে জানান তদন্তকারী অফিসার।

আরও পড়ুন
Advertisement