Deepika Padukone

দেবীর বস্ত্র পরেই সিদ্ধিবিনায়কের মন্দিরে গেলেন দীপিকা! সবুজ বেনারসিতে নজর কেড়েছেন নায়িকা

গণেশ চতুর্থী উপলক্ষে সপরিবারে ‘বাপ্পার’ দর্শন করলেন রণবীর-দীপিকা। রণবীরের পরনে ছিল ঘিয়ে রঙের পাজামা-কুর্তা। অন্য দিকে হবু মায়ের পরনে ছিল সবুজ সিল্কের বেনারসি শাড়ি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৬
দেবীর বেশে সিদ্ধিবিনায়কের মন্দিরে দীপিকা।

দেবীর বেশে সিদ্ধিবিনায়কের মন্দিরে দীপিকা। ছবি: সংগৃহীত।

শীঘ্রই বাড়িতে আসতে চলেছে নতুন সদস্য, তার আগে স্বামী রণবীর সিংহকে নিয়ে মুম্বইয়ের সিদ্ধিবিনায়াক মন্দিরে আশীর্বাদ নিতে গেলেন দীপিকা পাড়ুকোন। গণেশ চতুর্থী উপলক্ষে সপরিবারে ‘বাপ্পার’ দর্শন করলেন রণবীর-দীপিকা। রণবীরের পরনে ছিল ঘিয়ে রঙের পাজামা-কুর্তা। অন্য দিকে হবু মায়ের পরনে ছিল সবুজ সিল্কের বেনারসি শাড়ি।

Advertisement

দীপিকা পাড়ুকোনের পরনের শাড়িটির নকশা করেছেন অনিতা শ্রফ আদাজানিয়া। অনিতা বলেন, ‘‘সবুজ রংটি বংশবৃদ্ধি ও উন্নতির প্রতীক। তাই বিশেষ দিনের কথা মাথায় রেখে দীপিকা সবুজ শাড়িটি বেছে নিয়েছেন। এই বিশেষ শাড়িটি মীনাক্ষী মন্দিরের মাদুরাই দেবীকে উৎসর্গ করা হয়েছিল।’’

চক্র মোটিফ-সহ বেনারসি শাড়িটির চওড়া পাড় নজর কেড়েছে ফ্যাশনিস্তাদের। শাড়িটি জুড়ে ছিল সোনালি জরির কারুকাজ। তবে দেবী মাদুরাইকে যে শাড়ি অর্পণ করা হয়েছিল তাতে তানচুই কারুকাজ করা ছিল। হবু মা দীপিকার পক্ষে সেই ভারী শাড়ি পরা সম্ভব হবে না বলে তানচুইয়ের কারুকাজ খুলে ফেলা হয়। বাকি শাড়িটি হুবহু একই রাখা হয়। শাড়িটি তৈরি করতে ছ’মাসেরও বেশি সময় লেগেছে।

শাড়ির সঙ্গে খুব বেশি মেকআপ করেননি দীপিকা। মাথায় খোঁপা, ছোট একটি টিপ, ছিমছাম দুল আর ন্যুড মেকআপেই সেজেছেন বলিউডের মস্তানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement