Man Buried Alive in Agra

জমি নিয়ে বিবাদ, যুবককে মারধর করে জ্যান্ত পুঁতে দিল দুষ্কৃতীরা, মাটি খুঁড়ে বাঁচাল পথকুকুরেরা

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত কিশোরের নাম রূপ কিশোর ওরফে হ্যাপি। অভিযোগ, গত ১৮ জুলাই অঙ্কিত, গৌরব, করণ, আকাশ নামে চার দুষ্কৃতী হ্যাপিকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৬:১০
এই যুবককেই জ্যান্ত পুঁতে দিয়েছিল দুষ্কৃতীরা। ছবি: সংগৃহীত।

এই যুবককেই জ্যান্ত পুঁতে দিয়েছিল দুষ্কৃতীরা। ছবি: সংগৃহীত।

জমি নিয়ে বিবাদের জেরে এক যুবককে মারধরের পর শ্বাসরোধ করে মাটির নীচে পুঁতে দিল দুষ্কৃতীরা। কিন্তু একদল পথকুকুরই প্রাণ বাঁচায় ওই যুবকের। ঘটনাটি উত্তরপ্রদেশের আগরার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত কিশোরের নাম রূপ কিশোর ওরফে হ্যাপি। অভিযোগ, গত ১৮ জুলাই অঙ্কিত, গৌরব, করণ, আকাশ নামে চার দুষ্কৃতী হ্যাপিকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। তার পর আগরার আর্টনি এলাকায় নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে। জমি নিয়ে ঝামেলার সূত্রপাত। আর তার জেরেই হ্যাপির উপর হামলা চালানো হয় বলে অভিযোগ।

হ্যাপি পুলিশকে জানিয়েছেন, দুষ্কৃতীরা প্রথমে তাঁকে মারধর করেন। তার পর গলা টিপে শ্বাসরোধ করে মারার চেষ্টা করে। ছটফট করতে করতে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। মরে গিয়েছে ভেবে দুষ্কৃতীরা একটি গর্ত খুঁড়ে তার মধ্যে হ্যাপিকে পুঁতে দিয়ে ঘটনাস্থল ছেড়ে চলে যায়। তার পর পরই সেখানে একদল পথকুকুর আসে। হ্যাপিকে যেখানে পুঁতে দিয়েছিল দুষ্কৃতীরা সেই জায়গাটি খুঁড়তে শুরু করে কুকুরগুলি। কিছুটা মাটি খুঁড়তেই হ্যাপির শরীরের একাংশ বেরিয়ে আসে। কুকুরের দল হ্যাপির শরীরে কামড় বসাতেই তাঁর জ্ঞান ফেরে।

হ্যাপির দাবি, এর পরই তিনি কুকুরের দলকে তাড়িয়ে দেন। তার পর হাঁটতে হাঁটতে লোকালয়ে আসেন। ধুলো-কাদা মাখানো শরীর, মুখ ফোলা, শরীরের কয়েক জায়গা থেকে রক্ত গড়িয়ে পড়ছিল হ্যাপির। এক যুবককে রাস্তায় ওই অবস্থায় দেখে স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। হ্যাপির মায়ের অভিযোগ, তাঁর পুত্রকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়েছিল দুষ্কৃতীরা। পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। দুষ্কৃতীদের দ্রুত গ্রেফতার করা হবে।

আরও পড়ুন
Advertisement