Mumbai Crime

অন্য নারীতে আসক্ত স্বামী, বিচ্ছেদ চাইতেই স্ত্রীর গায়ে অ্যাসিড ঢেলে দিলেন মুম্বইয়ের যুবক! খুঁজছে পুলিশ

মুম্বইয়ের মলাডে স্ত্রীর গায়ে অ্যাসিড ঢালার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। অভিযোগ, তাঁর পরকীয়ার কথা জেনে ফেলেছিলেন স্ত্রী। চেয়েছিলেন বিবাহবিচ্ছেদ। সেই থেকে অশান্তির সূত্রপাত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৫
মুম্বইতে স্ত্রীর গায়ে অ্যাসিড ঢেলে দেওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে।

মুম্বইতে স্ত্রীর গায়ে অ্যাসিড ঢেলে দেওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে। —প্রতীকী চিত্র।

অন্য নারীতে আসক্ত স্বামী। জানতে পেরে গিয়েছিলেন তরুণী। স্বামীর ঘর ছেড়ে চলে এসেছিলেন বাপের বাড়িতে। বিবাহবিচ্ছেদের ইচ্ছাও প্রকাশ করেছিলেন। কিন্তু তাঁর গায়ে অ্যাসিড ঢেলে দেওয়ার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় তরুণী হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের মলাড এলাকার। আক্রান্ত তরুণীর বাপের বাড়ি সেখানেই। পুলিশ জানিয়েছে, গত তিন মাস ধরে ওই বাড়িতেই থাকছিলেন তরুণী। স্বামীর সঙ্গে থাকতে না পেরে তিনি চলে এসেছিলেন। স্বামীর পরকীয়ার কথা জেনে ফেলেছিলেন ওই তরুণী। তা নিয়েই দু’জনের মধ্যে অশান্তির সূত্রপাত। বুধবার সকালে তরুণীর বাপের বাড়িতে গিয়েই তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়েন অভিযুক্ত যুবক। পুলিশ তাঁকে খুঁজছে।

তরুণীর পরিবার জানিয়েছে, ২০১৯ সালে তাঁর বিয়ে হয়। বিয়ের আগে যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু কিছু দিন আগে স্বামীর পরকীয়ার কথা জানতে পারেন তরুণী। তার পর তিনি বিবাহবিচ্ছেদ চান। তা নিয়েই অশান্তি দানা বাঁধে। সংসার ছেড়ে বাপের বাড়িতে চলে আসেন তরুণী। পরিবারের দাবি, যুবক বেকার ছিলেন। মাদকাসক্তিও ছিল তাঁর। এই অভ্যাসের কথা তরুণী বিয়ের পরেই জানতে পেরেছিলেন। আগে থেকে তাঁদের জানানো হয়নি। ফলে বিয়ের পরে তাঁর মোহভঙ্গ হয়েছিল। তিনি সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন।

বুধবারের ঘটনার পর আক্রান্ত তরুণীর পরিবারের তরফে যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশ এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে। যুবকের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারা অনুযায়ী মামলা করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই তিনি পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চলছে।

হাসপাতাল সূত্রে খবর, তরুণীর অবস্থা আপাতত স্থিতিশীল। তবে তাঁর মুখে এবং শরীরের অন্য অংশে পোড়া ক্ষত রয়েছে। যা সারতে সময় লাগবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement