Kidnap

চিকিৎসককে অপহরণ করে চলন্ত গাড়িতে গলা টিপে খুন ঝাড়খণ্ডে! ধৃত দুই

বৃহস্পতিবার সকালে সাড়ে ১০টা নাগাদ খুন করে এক প্রৌঢ়ের দেহ ভালকি জঙ্গলের কাছে ফেলে দেওয়া হয়। পূর্ব সিংভূম জেলার কোয়ালি থানার অধীনে রয়েছে সেই জঙ্গল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ২২:০৬

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

৫৭ বছরের এক প্রৌঢ় চিকিৎসককে অপহরণ করে খুনের অভিযোগ উঠল ঝাড়খণ্ডে। পুলিশ জানিয়েছে, চলন্ত গাড়িতে গলা টিপে খুন করা হয়েছে তাঁকে। ঝাড়খণ্ডের সেরাইকেলা-খারসওয়ান জেলার ঘটনা। পুলিশ জানিয়েছে, দু’জনকে আটক করা হয়েছে এই ঘটনায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বি মণ্ডল। যেখানে ঘটনা হয়েছে, সেটি রাজনগর থানার অধীনে। সেরাইকেলা-খারসওয়ানের পুলিশ সুপার মুকেশকুমার লুনায়েৎ জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে সাড়ে ১০টা নাগাদ খুন করে ওই প্রৌঢ়ের দেহ ভালকি জঙ্গলের কাছে ফেলে দেওয়া হয়। পূর্ব সিংভূম জেলার কোয়ালি থানার অধীনে রয়েছে সেই জঙ্গল। পুলিশ প্রাথমিক তদন্তের পর জানতে পেরেছে, যেখানে খুন করা হয়েছিল, সেখান থেকে ৩৪ কিলোমিটার দূরে ফেলা হয়েছিল দেহ।

মৃত কোন রোগের বিশেষজ্ঞ ছিলেন, সে বিষয়ে বিশদে কিছু জানায়নি পুলিশ। তিনি গ্রামে যে চেম্বারে বসতেন, তা তাঁর ছেলের নামে নথিভুক্ত রয়েছে। তাঁর ছেলে দন্তচিকিৎসক। এই ঘটনায় দু’জনকে আটক করা হলেও খুনের কারণ স্পষ্ট নয় পুলিশের কাছে। তারা জানিয়েছে, ধৃত দু’জনেই খুনের কথা স্বীকার করেছেন।

আরও পড়ুন
Advertisement