Beaten To Death

জাম চুরির সন্দেহে আট বছরের ভাইপোকে পিটিয়ে খুন করলেন কাকা! ধৃত অভিযুক্ত

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রাজেশ্বর মাহাতো। স্থানীয় সূত্রে খবর, রাজেশ্বর কিছু জাম কিনে এনেছিলেন। ঘরে রেখে দিয়েছিলেন। সেখান থেকে কিছু জাম খোয়া যায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৬:২৮
প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

জাম চুরির সন্দেহে আট বছরের ভাইপোকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল কাকার বিরুদ্ধে। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের ডালটনগঞ্জে।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রাজেশ্বর মাহাতো। স্থানীয় সূত্রে খবর, রাজেশ্বর কিছু জাম কিনে এনেছিলেন। ঘরে রেখে দিয়েছিলেন। সেখান থেকে কিছু জাম খোয়া যায়। আর তা দেখেই চেঁচামেচি শুরু করে দেন রাজেশ্বর। তাঁর সন্দেহ হয়, জামগুলি চুরি করেছে ভাইপো। অভিযোগ, এর পরই শিশুটিকে ধরে নিয়ে আসেন। তার পর বেধড়ক মারধর করেন।

এই ঘটনা পরিবারের লোকজনদের চোখে পড়লে তাঁরা রাজেশ্বরকে নিরস্ত করেন। কিন্তু শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর। এই ঘটনার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন রাজেশ্বর। শিশুটির পরিবারের তরফে পুলিশে একটি অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে রাজেশ্বরকে গ্রেফতার করেছে পুলিশ।

শিশুটিকে পিটিয়ে মারার ঘটনায় স্থানীয়দের মধ্যেও ক্ষোভ ছড়িয়েছে। তাঁরা অভিযুক্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জানিয়েছেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে গ্রেফতার করে জেরা করা হচ্ছে। এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement