BJP MLA

Karnataka: বাবা কে জানো? দামি গাড়ি নিয়ে সিগন্যাল ভেঙে পুলিশের সঙ্গে ঝামেলা তরুণীর

সিট বেল্ট পরেননি। ট্র্যাফিক সিগন্যাল ভেঙে দুধসাদা বিএমডব্লু নিয়ে এগিয়ে যান বিজেপি বিধায়কের কন্যা। পুলিশ আটকাতেই শুরু হয় বিতণ্ডা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বেঙ্গালুুরু শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৪:৫৬
সিগন্যাল ভেঙে পুলিশের সঙ্গে তর্ক জোড়েন বিধায়ক-কন্যা।

সিগন্যাল ভেঙে পুলিশের সঙ্গে তর্ক জোড়েন বিধায়ক-কন্যা। ছবি: সংগৃহীত।

বিএমডব্লিউ নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন বিজেপি বিধায়কের মেয়ে। ট্র্যাফিক সিগন্যালের আলো লাল হয়েছে। কিন্তু সে সবের তোয়াক্কা না করে গাড়ি ছুটিয়ে নিয়ে যান তিনি। এর পর ট্র্যাফিক পুলিশ আটকাতেই প্রভাবশালী বাবার পরিচয় দেন ওই তরুণী। যদিও তাঁর পরিচয় শোনার পরও ছাড়া মেলেনি। সব মিলিয়ে তাঁকে ১০ হাজার টাকা জরিমানা করে পুলিশ।

সূত্রের খবর, বেঙ্গালুরুর বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভলির মেয়ে বিএমডব্লু নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। অভিযোগ, ট্র্যাফিকের আইনের তোয়াক্কা না করে গাড়ি ছোটান। তাঁকে পুলিশ আটকাতেই তাঁদের সঙ্গে বাক্‌বিতণ্ডায় জড়ান। তাঁদের হুঁশিয়ারি দেন, তিনি বিধায়কের মেয়ে। তাই তাঁকে যেন ছেড়ে দেওয়া হয়। এও অভিযোগ ওঠে, ঘটনাস্থলে এক জন সাংবাদিক এলে তাঁকেও হুমকি দেন বিধায়কের মেয়ে। পুরো ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর রাজভবনের সামনে। বহু মানুষের ভিড় জমে যায় সেখানে।

Advertisement

পুলিশের অভিযোগ, সিগন্যাল ভেঙে গাড়ি ছোটানোর পাশাপাশি সিট বেল্টও পরেননি তিনি। বেশ কিছু ক্ষণ তর্কাতর্কি চলার পর পুলিশ তাঁকে এক হাজার টাকা জরিমানা করে। পরে তারা দেখতে পায় আগেও ট্র্যাফিক আইন ভাঙার একাধিক অভিযোগ রয়েছে বিধায়ক কন্যার বিরুদ্ধে। সব মিলিয়ে তাঁকে মোট ১০ হাজার টাকা জরিমানা করে পুলিশ। শুক্রবারই তিনি ১০ হাজার টাকা দিয়ে দিয়েছেন বলে খবর। ঘটনায় ওই বিজেপি বিধায়কের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে স্থানীয় বিজেপি নেতৃত্ব জানিয়েছেন, আইন আইনের পথেই চলবে। সেখানে কারও পরিচয় বড় নয়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement