BJP Leader

কর্নাটকের বিজেপি নেতা গ্রেফতার, ঠিকাদারকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ

দিন দু’য়েক আগেই চেলভারাজু সাংবাদিক বৈঠক করে অভিযোগ প্রকাশ্যে আনেন। সে সময় একটি অডিয়ো ক্লিপও প্রকাশ করেন। তিনি দাবি করেছিলেন, তাঁর কাছে কাজ পাইয়ে দেওয়ার বিনিময়ে মোটা অঙ্কের ঘুষ চাওয়া হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ২১:৫২
ধৃত বিজেপি বিধায়ক মুনিরথনা।

ধৃত বিজেপি বিধায়ক মুনিরথনা। — ফাইল চিত্র।

ঠিকাদারকে হুমকি এবং বর্ণবাদী অপবাদ দেওয়ার অভিযোগে গ্রেফতার বিজেপি বিধায়ক। শনিবার বেঙ্গালুরুর কোলার থেকে অভিযুক্তকে ধরেছে পুলিশ।

Advertisement

সংবাদমাধ্যম সূত্রে খবর, বেঙ্গালুরুর রাজরাজেশ্বরী নগরের বিধায়ক মুনিরথনা। তাঁর বিরুদ্ধে থানায় দু’টি অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগকারী চেলভারাজু পেশায় এক জন ঠিকাদার। তাঁর অভিযোগ, মুনিরথনা তাঁকে নানা ভাবে হয়রানি করেছেন। এমনকি, হুমকিও দেওয়া হয়েছে। শুধু বিজেপি বিধায়ক নয়, আরও তিন জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে পুলিশি সূত্রে খবর। তাঁদের মধ্যে রয়েছেন মুনিরথনার সহযোগী।

দিন দু’য়েক আগেই চেলভারাজু সাংবাদিক বৈঠক করে অভিযোগ প্রকাশ্যে আনেন। সে সময় একটি অডিয়ো ক্লিপও প্রকাশ করেন। তিনি দাবি করেছিলেন, তাঁর কাছে কাজ পাইয়ে দেওয়ার বিনিময়ে মোটা অঙ্কের ঘুষ চাওয়া হয়। তবে তা দেওয়ার সামর্থ্য ছিল না অভিযোগকারীর। যা নিয়ে হেনস্থাও করা হয় তাঁকে। দলিত বলে অপমানও করেছেন মুনিরথনা, এমনও অভিযোগ তুলেছেন ওই ঠিকাদার। ঘটনাকে কেন্দ্র করে উত্তাল কর্নাটকের রাজ্য-রাজনীতি। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, বিজেপি নেতৃত্ব চেলভারাজুর কাছ থেকে জবাব চেয়ে পাঠিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement