Molestation

জাপানি মহিলাকে জোর করে রং মাখানো, নিগ্রহের ভিডিয়ো প্রকাশ্যে, পুরনো ঘটনা কি না দেখছে পুলিশ

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এটি পাহাড়গঞ্জের কোনও একটি এলাকা। তবুও ভিডিয়োটি ভাল ভাবে পরীক্ষা করে দেখা হচ্ছে ঘটনাটি আদৌ পাহাড়গঞ্জের না কি অন্য কোনও এলাকার।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৭:৪৪
molestation in Delhi

জাপানি মহিলাকে নিগ্রহের ভিডিয়োটি কোথাকার তা খতিয়ে দেখছে পুলিশ। প্রতীকী ছবি।

এক জাপানি মহিলাকে ঘিরে ধরে রং মাখানো হচ্ছে। তাঁকে শারীরিক নিগ্রহ করা হচ্ছে। বুধবার হোলির দিনে দিল্লিতে এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে আসায় শোরগোল পড়ে গিয়েছে। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, এক দল যুবক মহিলাকে রং মাখানোর পর ‘হোলি হ্যায়’ বলে চিৎকার করছেন। মহিলাকে জাপটে ধরার চেষ্টা করা হচ্ছিল। শুধু তাই-ই নয়, তাঁর মাথায় ডিমও ফাটানো হয়।

একটা সময় দেখা গিয়েছে, এক যুবক ধরার চেষ্টা করতেই তাঁকে চড় মারেন ওই জাপানি মহিলা। তার পর সেখান থেকে কোনও রকমে পালিয়ে যান। গোটা মুখে এমন ভাবে রং মাখানো হয়েছিল যে মহিলাকে চেনার উপায় ছিল না। হোলির দিনেই দিল্লির বুকে এমন একটি ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসে দিল্লি পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, জায়গাটি দেখে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে সেটি পাহাড়গঞ্জের কোনও একটি এলাকা। তবুও ভিডিয়োটি ভাল ভাবে পরীক্ষা করে দেখা হচ্ছে ঘটনাটি আদৌ পাহাড়গঞ্জের না কি অন্য কোনও এলাকার। পাশাপাশি এটাও দেখা হচ্ছে যে, ঘটনাটি এ বছরের হোলির, না কি পুরনো কোনও ভিডিয়ো আবার নতুন করে ভাইরাল করা হয়েছে। সব রকম সম্ভাবনাই খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ আরও জানিয়েছে, বিদেশিনীকে হেনস্থার কোনও অভিযোগ এখনও পর্যন্ত জমা পড়েনি পাহাড়গঞ্জের থানায়।

জাপান দূতাবাসে দিল্লি পুলিশের তরফে বিষয়টি জানিয়ে ইমেল পাঠানো হয়েছে। মহিলার পরিচয় জানানোর অনুরোধ করা হয়েছে। মহিলা সম্পর্কে তথ্য চেয়েও পাঠানো হয়েছে। শুধু তাই-ই নয়, দূতাবাসে এই সংক্রান্ত কোনও অভিযোগ জমা পড়েছে কি না তা-ও জানানোর অনুরোধ করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ভিডিয়ো দেখে যুবকদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement