Heeraben Modi

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা অসুস্থ, শতায়ু হীরাবেনকে ভর্তি করানো হল আমদাবাদের হাসপাতালে

অসুস্থ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী। আমদাবাদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। হীরাবেন কয়েক মাস আগে শতবর্ষে পা রেখেছেন। রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।

Advertisement
সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৩:৪৬
অসুস্থ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী।

অসুস্থ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী। ফাইল ছবি।

অসুস্থ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী। আমদাবাদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। কয়েক মাস আগে শতবর্ষে পা রেখেছেন হীরাবেন।

মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর মায়ের শারীরিক অবস্থার অবনতি হয়। তার পর তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে।

Advertisement

চলতি বছরের জুন মাসে ৯৯ পূর্ণ করে ১০০ বছরে পা দিয়েছেন হীরাবেন। বুধবার সকালে তাঁকে দেখতে হাসপাতালে পৌঁছেছেন গুজরাত বিজেপির একাধিক নেতা। বয়সজনিত অসুস্থতার কারণেই হাসপাতালে ভর্তি করাতে হয়েছে প্রধানমন্ত্রীর মাকে।

আমদাবাদের ইউএন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিয়োলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি রয়েছেন হীরাবেন। হাসপাতালের তরফে বুধবার একটি বিবৃতি জারি করে জানানো হয়েছে, তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। তবে প্রধানমন্ত্রীর মায়ের অসুস্থতা ও শারীরিক পরিস্থিতি সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেনি হাসপাতাল।

মায়ের সঙ্গে প্রায়ই দেখা করতে যান প্রধানমন্ত্রী মোদী। তাঁদের একাধিক ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে রয়েছে। গত জুন মাসে মায়ের ১০০ তম জন্মদিনেও দেখা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবারই দুর্ঘটনার কবলে পড়েছিল প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদীর গাড়ি। কর্নাটকের মাইসুরুতে দুর্ঘটনা হয়। গাড়িতে প্রহ্লাদ ছাড়াও ছিলেন তাঁর স্ত্রী, পুত্র,পুত্রবধূ এবং নাতি। মঙ্গলবার দুপুর ২টো নাগাদ ডিভাইডারে ধাক্কা দেয় গাড়িটি। স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয় তাঁদের। তার এক দিন পরে অসুস্থ হয়ে পড়লেন প্রধানমন্ত্রীর মা-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement