Kanpur

ধর্ষণ করে খুন? কানপুরের হাইওয়েতে উদ্ধার মুণ্ডহীন নগ্ন মহিলার পরিচয় কী? উত্তর খুঁজছে পুলিশ

বুধবার সকালে কানপুরে গুজাইনির কাছে হাইওয়ের উপরে মুণ্ডহীন, নগ্ন এক মহিলার দেহ দেখতে পান স্থানীয়েরা। হাইওয়ের উপরে এ রকম একটি দৃশ্য দেখে শিউরে উঠেছিলেন স্থানীয়েরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩০
ঘটনাস্থলে পুলিশ।

ঘটনাস্থলে পুলিশ। ছবি: সংগৃহীত।

ব্যস্ত হাইওয়ের ধারে পড়ে ছিল মুণ্ডহীন, নগ্ন এক মহিলার দেহ। সেই দেহ কার? ধর্ষণ করে খুন? না কি শুধুই খুন? ২৪ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরেও এর উত্তর মিলল না। আর সেই উত্তরের খোঁজই মরিয়া হয়ে চালিয়ে যাচ্ছে উত্তরপ্রদেশ পুলিশ।

Advertisement

বুধবার সকালে কানপুরে গুজাইনির কাছে হাইওয়ের উপরে মুণ্ডহীন, নগ্ন এক মহিলার দেহ দেখতে পান স্থানীয়েরা। হাইওয়ের উপরে এ রকম একটি দৃশ্য দেখে শিউরে উঠেছিলেন স্থানীয়েরা। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে। কিন্তু মহিলার পরিচয় এখনও জানতে পারেনি তারা। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ধর্ষণ করে খুনের পর হাইওয়েতে ছুড়ে ফেলা হয়েছে দেহ। তবে বিষয়টি নিশ্চিত হতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, যেখান থেকে মহিলার দেহ উদ্ধার হয়েছে তার কিছুটা দূরেই রয়েছে একটি হাসপাতাল। সেই হাসপাতালের সিসিটিভি ফুটেজে এক মহিলাকে ওই হাসপাতাল থেকে মঙ্গলবার রাতে বার হতে দেখা গিয়েছে। তাঁর পরনে ছিল ধূসররঙা প্যান্ট এবং ছাপা জামা। তার পরই বুধবার সকালে এক মহিলার দেহ উদ্ধার হয়। তাঁর দেহের পাশ থেকে হাসপাতাল থেকে বেরোনো মহিলার পরনের পোশাক উদ্ধার হয়েছে। ফলে উদ্ধার হওয়া দেহ হাসপাতালের সেই মহিলারই কি না, তা নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে।

এর উত্তর খুঁজে বার করার জন্য এবং দুষ্কৃতীদের ধরতে পুলিশের তিনটি দল গঠন করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, হাসপাতালের বাইরে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটজে দেখা গিয়েছে, এক মহিলা একা রাস্তা দিয়ে হেঁটে আসছেন। তাঁর পরনে যে পোশাক ছিল, উদ্ধার হওয়া দেহের পাশে সেই পোশাক মিলেছে। তবে পুলিশের দাবি, যেখানে দেহ পাওয়া গিয়েছে, সেই জায়গায় কোনও সিসিটিভি নেই। ফরেন্সিক বিশেষজ্ঞেরাও তথ্য সংগ্রহ করার কাজ করছেন। মহিলা স্থানীয় কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। কোনও নিখোঁজ ডায়েরি হয়েছে কি না, তা জানতে স্থানীয় থানাগুলির সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement