Delhi Murder

মুন্ডুহীন পচাগলা দেহ উদ্ধার দিল্লিতে, মাংস ছিঁড়ে খাচ্ছিল কুকুর, বেজি!

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, দেহটি কোনও পুরুষের। দেহের পচন দেখে পুলিশের ধারণা, চার সপ্তাহ আগে ওই ব্যক্তিকে খুন করা হয়েছে।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ০৯:২৮
পার্কে পচাগলা দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রাই পুলিশে খবর দেন। প্রতীকী ছবি।

শ্রদ্ধা ওয়ালকরের দেহাংশ কোথায়, কোথায়ই তাঁর কাটা মাথা, এখনও কিনারা করতে পারেনি পুলিশ। তার মধ্যেই এক ব্যক্তির মুন্ডুহীন পচাগলা দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল দিল্লিতে। উত্তর-পূর্ব দিল্লির মরিওয়ালা বাগের একটি পার্ক থেকে ওই দেহ উদ্ধার করেছে পুলিশ।

ভরত নগর থানার অন্তর্গত নিমরি কলোনির টিচার্স পার্কে দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরাই পুলিশে খবর দেন। খবর পাওয়ার পরই তড়িঘড়ি ঘটনাস্থলে আসে পুলিশ। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, দেহটি কোনও পুরুষের। দেহের পচন দেখে পুলিশের ধারণা, চার সপ্তাহ আগে ওই ব্যক্তিকে খুন করা হয়েছে।

Advertisement

প্রত্যক্ষদর্শীদের দাবি, পার্কের কাছেই পড়েছিল পচাগলা দেহটি। বেশ কিছু কুকুর এবং বেজি সেই দেহ ছিঁড়ে খাচ্ছিল। ওই দৃশ্য দেখে আঁতকে উঠেছিলেন স্থানীয়রা। এমনিতেই শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ড নিয়ে তোলাপাড় গোটা রাজধানী। তার মধ্যে পর পর বিভিন্ন এলাকা থেকে দেহ এবং দেহাংশ মেলায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বাড়ছে।

পুলিশ জানিয়েছে, দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কাছাকাছি কোথাও খুন করা হয়েছে, না কি অন্য কোথাও খুন করে এই পার্কে ফেলে দেওয়া হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। শুধু তাই-ই নয়, দেহটি যে ভাবে পচে গিয়েছে, তার জন্যই মুন্ডু আলাদা হয়ে গিয়েছে কি না তা-ও খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি, উদ্ধার হওয়া ব্যক্তির পরিচায় জানারও চেষ্টা চালাচ্ছে তারা।

শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের পর গত জুনেও পূর্ব দিল্লির ত্রিলোকপুরী এলাকায় রামলীলা ময়দান থেকে কাটা মুন্ডু এবং একটি কাটা হাত উদ্ধার করেছিল পুলিশ। সেগুলি আবর্জনা স্তূপের মাঝে খোলা অবস্থায় পড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement