Gujarat

প্রেমিকার অন্যত্র বিয়ে, মানতে পারেননি প্রেমিক, বিয়ে ভাঙতে স্বামীকে খুন চার বছর পর!

রাধিকার অভিযোগ, কিষানকে বিয়ে করার পর থেকেই হীরেন তাঁদের উত্ত্যক্ত করতেন। একই সঙ্গে রাধিকাকে বিয়ে ভেঙে দেওয়ার জন্যও জোর করতে থাকেন।

Advertisement
সংবাদ সংস্থা
রাজকোট শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১১:০৭
wife’s ex-lover stabbed a 22 year man to death in Rajkot.

শনিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় যুবকের। প্রতীকী ছবি।

স্ত্রীর প্রাক্তন প্রেমিকের ছুরির আঘাতে প্রাণ গেল এক যুবকের। গুজরাতের রাজকোট জেলার মালভিয়ানগরের ঘটনা। নিহতের নাম কিসান দোদিয়া (২২)। অভিযুক্তের নাম হিরেন পারমার। পুলিশ সূত্রে খবর, শুক্রবার কিষানের উপর একটি ধারালো ছুরি নিয়ে চড়াও হন অভিযুক্ত হীরেন। তাঁকে গুরুতর জখম অবস্থায় দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।

নিহতের স্ত্রী রাধিকা হীরেন এবং তাঁর এক সহযোগীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সূত্রে খবর রাধিকা এবং কিষানের বিয়ে হয় চার বছর আগে। কিষানকে বিয়ের আগে তিনি হীরেনের সঙ্গে সম্পর্ক ছিলেন। কিন্তু বিয়ের জন্য তিনি হীরেনের সঙ্গে সম্পর্ক ভেঙে দেন।

Advertisement

রাধিকার অভিযোগ, কিষানকে বিয়ে করার পর থেকেই হীরেন তাঁদের উত্ত্যক্ত করতেন। একই সঙ্গে রাধিকাকে বিয়ে ভেঙে দেওয়ার জন্যও জোর করতে থাকেন। চার মাস আগে অভিযুক্ত হীরেন তাঁদের বাড়িতে ঢুকে ভাঙচুর চালান বলেও রাধিকার অভিযোগ।

রাধিকার অভিযোগের ভিত্তিতে পুলিশ হিরে‌ন এবং তাঁর সহযোগী কাঞ্চার বিরুদ্ধে মামলা রুজু করেছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement