Gujarat

হাসপাতালের অপারেশন থিয়েটারের আলমারি থেকে উদ্ধার মায়ের দেহ! মৃত মেয়ে পড়ে বেডের নীচে

আমদাবাদের কাগদাপীঠ থানার আধিকারিক জানিয়েছেন, কয়েক দিন আগেই নিহত মা-মেয়ে চিকিৎসার জন্য হাসপাতালে গিয়েছিলেন। দু’জনকেই হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement
সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১২:২৪
হাসপাতালের কর্মীরা দুর্গন্ধের উৎসস্থল খোঁজার সময় দেখেন অপারেশন থিয়েটার থেকে ওই দুর্গন্ধ বেরোচ্ছে।

হাসপাতালের কর্মীরা দুর্গন্ধের উৎসস্থল খোঁজার সময় দেখেন অপারেশন থিয়েটার থেকে ওই দুর্গন্ধ বেরোচ্ছে। ছবি: সংগৃহীত।

হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে রহস্যজনক ভাবে উদ্ধার মা-মেয়ের জোড়া দেহ! আমদাবাদের ভুলাভাই পার্কের কাছের এক হাসপাতালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। হাসপাতাল সূত্রে খবর, গত কয়েক দিন ধরে হাসপাতালে দুর্গন্ধ বেরোচ্ছিল। কারণ খুঁজতে নেমে হতবাক হয়ে যান হাসপাতালের কর্মীরা। ওই অপারেশন থিয়েটারের আলমারি খুলতেই বেরিয়ে আসে এক মহিলার পচনশীল দেহ। কিছু ক্ষণ পরে ওই ঘরেই বেডের নীচে থেকে উদ্ধার হয় মৃত মহিলার মেয়ের মৃতদেহ। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমে মনসুখ নামের এক হাসপাতাল কর্মীকে আটক করেছে পুলিশ। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, আমদাবাদের কাগদাপীঠ থানার অন্তর্গত ভুলাভাই পার্কের কাছের হাসপাতালের ভিতরে দুর্গন্ধ বার হচ্ছিল। হাসপাতালের কর্মীরা দুর্গন্ধের উৎসস্থল খোঁজার সময় দেখেন অপারেশন থিয়েটার থেকে ওই দুর্গন্ধ বেরোচ্ছে। ওই ঘরের ভেতরের একটি আলমারি খুলতেই সেখানে ৩০ বছর বয়সি ওই মহিলার মৃতদেহ বেরিয়ে আসে। হাসপাতালের কর্মীরা দেখেন মহিলার দেহ ইতিমধ্যেই পচতে শুরু করেছে এবং তার জন্যই যাবতীয় দুর্গন্ধ ছড়াচ্ছে। এর পর হাসপাতালের কর্মীরা পুলিশে খবর দেন। ঘটনার খবর পেয়ে পুলিশ হাসপাতালে পৌঁছয়। মায়ের মৃতদেহ উদ্ধারের কিছু ক্ষণ পর একই ঘরের বিছানার নীচে থেকে মেয়ের দেহও উদ্ধার করা হয়। এর পরই খুন সন্দেহে তদন্তে নামে পুলিশ।

কাগদাপীঠ থানার আধিকারিক জানিয়েছেন, কয়েক দিন আগেই নিহত মা-মেয়ে চিকিৎসার জন্য হাসপাতালে গিয়েছিলেন। ২ জনকেই হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশের অনুমান কেউ বা কারা ওই মহিলা এবং তাঁর মেয়েকে খুন করে ওই জায়গায় রেখে দিয়েছিল।

আরও পড়ুন
Advertisement