Mobile Addiction

দিনরাত মোবাইল! কেড়ে নিয়েছিলেন বাবা, মা, সাত তলা থেকে ঝাঁপ দিল কিশোরী

মুম্বইয়ের মলাডে ১৫ বছর বয়সি কিশোরী সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। অভিযোগ, তার মোবাইল ফোনটি কেড়ে নিয়েছিলেন বাবা, মা। মোবাইল আসক্তি নিয়ে বকাঝকাও করেছিলেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ০৮:৪৬
Girl allegedly jumps off building for not being allowed to use mobile.

সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী কিশোরী। প্রতীকী ছবি।

মোবাইল ঘাঁটতে না পেরে আত্মঘাতী কিশোরী। সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে সে। অভিযোগ, তার মোবাইল ফোনটি কেড়ে নিয়েছিলেন বাবা, মা। পড়াশোনায় মন দিতে বলেছিলেন।

ঘটনাটি মুম্বইয়ের মলাডের মালবণী এলাকার। সোমবার পুলিশ জানিয়েছে, গত শুক্রবার বাড়ির সাত তলা থেকে নীচে ঝাঁপ দেয় ওই কিশোরী। তার বয়স ১৫ বছর। কিশোরীর দেহ উদ্ধার করার পর তার বাবা, মাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

Advertisement

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশের অনুমান, কিশোরীর সঙ্গে মোবাইল ফোন নিয়ে তার বাবা, মায়ের ঝামেলা হয়েছিল। দিনরাত নাকি মোবাইলেই ডুবে থাকত সে। মোবাইল ঘাঁটতে বার বার নিষেধ করা সত্ত্বেও কোনও লাভ হয়নি। সেই কারণে সম্প্রতি কিশোরীর মোবাইল ফোনটি কেড়ে নিয়েছিলেন তাঁরা। সেই সঙ্গে পড়াশোনায় মন দেওয়ার পরামর্শ দিয়েছিলেন। তার পরেই সে আত্মঘাতী হয়েছে।

কিশোরীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তার রিপোর্ট আসার পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে। শুধুই মোবাইল আসক্তি এবং তার জেরে বকাঝকার কারণেই আত্মহত্যা, না কি এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে? খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement