UP Crime

মৃগীরোগী বালিকাকে নিগ্রহ! ‘ভূত’ ছাড়ানোর নাম করে হেনস্থার অভিযোগ ওঝার বিরুদ্ধে

নির্যাতিতা বালিকা গত ৩ বছর ধরে মৃগী রোগে আক্রান্ত। স্থানীয় বেসরকারি হাসপাতালে তার চিকিৎসাও চলছে। কিন্তু রোগের কোনও সুরাহা হয়নি। যা নিয়ে তার পরিবারও হতাশ।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ০৯:৫৪
১৪ বছরের বালিকাকে ধর্ষণের অভিযোগ ওঝার বিরুদ্ধে।

১৪ বছরের বালিকাকে ধর্ষণের অভিযোগ ওঝার বিরুদ্ধে। প্রতীকী ছবি।

১৪ বছরের বালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক ওঝার বিরুদ্ধে। নির্যাতিতা মৃগী রোগে আক্রান্ত। তার উপর ‘ভূতের ভর’ হয়, এই অজুহাতে চিকিৎসার দায়িত্ব নেন অভিযুক্ত। তার পর বাবা এবং মায়ের অনুপস্থিতিতে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

ঘটনাটি উত্তরপ্রদেশের কৌশাম্বী জেলার। রবিবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তারা জানিয়েছে, নির্যাতিতা বালিকা গত ৩ বছর ধরে মৃগী রোগে আক্রান্ত। স্থানীয় বেসরকারি হাসপাতালে তার চিকিৎসাও চলছে। কিন্তু রোগের কোনও সুরাহা হয়নি। যা নিয়ে তার পরিবারের সদস্যেরাও হতাশ।

Advertisement

এই পরিস্থিতিতে গত ২৪ ডিসেম্বর এক ব্যক্তি তাঁদের বাড়িতে আসেন। মেয়েটির বাবা সে সময় বাড়িতে ছিলেন না। তিনি তার মাকে বোঝান, মেয়ের উপর ‘ভর’ হয়েছে। অশরীরী প্রভাব কাটাতে না পারলে তার মেয়ে কখনও সুস্থ হবে না। মাকে বুঝিয়ে ঘর থেকে চলে যেতেও রাজি করান তিনি।

৪৫ বছর বয়সি ওই ব্যক্তি নিজেকে ওঝা বলে পরিচিতি করেছিলেন। অভিযোগ, তিনি মেয়েটিকে একা নিরিবিলিতে নিয়ে গিয়ে চিকিৎসার অজুহাতে ধর্ষণ করেন।

নির্যাতিতার বাবা অভিযুক্তের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছেন। পকসো আইন এবং ভারতীয় দণ্ডবিধির বেশ কিছু ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement