Truck accident

রাস্তার ধারে বসেছিলেন, দুরন্ত গতিতে ছুটে এসে পিষে দিল ট্রাক, মৃত একই পরিবারের চার জন

আহতদের প্রথমে কাছে রাজপুরার স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে তাঁদের পরে আলিগড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃত এবং আহতেরা একই পরিবারের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৬
Four out of family dead, five injured after pickup truck hits them in UP

—প্রতীকী ছবি।

রাস্তার ধারে বসেছিলেন কয়েক জন। আচমকাই ছুটে এসে পিষে দিল ট্রাক। প্রাণ হারালেন একই পরিবারের চার জন। ওই পরিবারেরই আরও পাঁচ জন আহত। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। উত্তরপ্রদেশের সম্ভলের ঘটনা। ঘাতক ট্রাকের চালককে গ্রেফতার করেছে পুলিশ। তিনিও আহত হয়েছেন।

Advertisement

সম্ভলের পুলিশ সুপার কৃষাণ কুমার জানিয়েছেন, সোমবার ভোর ৬টা নাগাদ সম্ভলে রাস্তার ধারে বসেছিলেন কয়েক জন। তাঁদের কয়েক জন ভোপতপুর গ্রামের বাসিন্দা। সে সময় গয়া থেকে আসছিল ট্রাকটি। দুরন্ত গতিতে ছুটে এসে পথের পাশে বসে থাকা লোকজনকে চাপা দেয় যানটি।

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম লীলাধর (৬০), ধারামল (৪০), ওম্পাল (৩২), পুরণ সিংহ (৪২)। আহতদের প্রথমে কাছে রাজপুরার স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে তাঁদের পরে আলিগড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃত এবং আহতেরা একই পরিবারের। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। সম্ভলের জেলাশাসক রাজেন্দ্র সিংহ পেনসিয়া জানান, আহত দু’জনের অবস্থা আশঙ্কাজনক। ট্রাকের চালক সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন বলেই এই দু্র্ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement