Madhya Pradesh

ট্রাকের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ, একই পরিবারের পাঁচ সদস্যের মৃত্যু

কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। তাদের প্রাথমিক অনুমান, গাড়ি এবং ট্রাকের গতি বেশি থাকায় দুর্ঘটনাটি ঘটেছে। ঘাতক ট্রাকটি বাজেয়াপ্ত করা হলেও চালক পলাতক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১৫:৫৮
Five of family killed as truck rams into car

প্রতিনিধিত্বমূলক ছবি।

বাড়ি ফেরার পথে দুর্ঘটনা। গাড়ির সঙ্গে ট্রাকের ধাক্কা প্রাণ কাড়ল একই পরিবারের পাঁচ জনের। মৃতদের মধ্যে চার বছরের এক শিশুও রয়েছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাগর জেলায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সাগরে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন সুরেশ জৈন। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী প্রভা, ছেলে শৈলেন্দ্র, পুত্রবধূ ন্যান্সি এবং নাতি উৎকর্ষ। বাড়ি ফেরার পথে সনোধা থানা এলাকায় জাতীয় সড়কে দুর্ঘটনা ঘটে। একটি ট্রাক উল্টো দিক থেকে এসে ধাক্কা মারে গাড়িটিকে। দুমড়েমুচড়ে যায় গাড়িটি। তার মধ্যে থাকা সব যাত্রী গাড়ির মধ্যে আটকে পড়েন। ঘটনা নজরে আসতেই স্থানীয়েরা ঘটনাস্থলে আসেন। আহতদের গাড়ি থেকে বার করা কাজ শুরু করেন। পুলিশ এসে আহতদের হাসপাতালে নিয়ে যায়। তবে চিকিৎসকেরা সকলকেই মৃত বলে ঘোষণা করেন।

কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। তাদের প্রাথমিক অনুমান, গাড়ি এবং ট্রাকের গতি বেশি থাকায় দুর্ঘটনাটি ঘটেছে। ঘাতক ট্রাকটি বাজেয়াপ্ত করা হলেও চালক পলাতক। ঘটনার পরই এলাকা ছাড়েন তিনি। পুলিশ তাঁর খোঁজ শুরু করেছে। সনোধা থানার ভারপ্রাপ্ত অফিসার গৌরব গুপ্তা বলেন, ‘‘সংঘর্ষের জেরে গাড়ির উপর ট্রাকটি উঠে যায়। তা সরাতে জেসিবি আনতে হয়েছে।’’ গাড়ির দরজা ভেঙে দেহগুলি উদ্ধার করা হয়েছে বলে খবর।

আরও পড়ুন
Advertisement