agra

বেসরকারি হাসপাতালে আগুন, আগরায় মৃত্যু মালিক-সহ তাঁর ছেলে ও মেয়ের, রোগীরা নিরাপদ

বাড়ির এক তলায় হাসপাতাল। দোতলায় পরিবার নিয়ে থাকতেন হাসপাতালের মালিক। হাসপাতালের চিফ মেডিক্যাল অফিসার জানিয়েছেন, দুর্ঘটনার সময় হাসপাতালের মালিক এবং দুই সন্তান চিকিৎসাধীন ছিলেন।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১২:১৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজেরই হাসপাতালে চিকিৎসার জন্য সপরিবার ভর্তি হয়েছিলেন। আচমকা হাসপাতালে আগুন লেগে মৃত্যু হল দুই সন্তান-সহ হাসপাতাল মালিকের। আগরার এক বেসরকারি হাসপাতালে অগ্নিকাণ্ডে মোট তিনজনের মৃত্যু হয়েছে। জখম আরও দু’জন রোগী। তবে বাকিরা নিরাপদেই রয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালে চিফ মেডিক্যাল অফিসার।

বুধবার ভোর সাড়ে ৫টা নাগাদ আগুন লাগে আগরার ওই হাসপাতালে। বাকি রোগীদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিয়ে যাওয়া হলেও হাসপাতালের মালিক রাজন এবং তাঁর দুই সন্তানকে উদ্ধার করা যায়নি। পুলিশকে হাসপাতালের চিফ মেডিক্যাল অফিসার অরুণ শ্রীবাস্তব জানিয়েছেন, হাসপাতালের মালিকের বয়স ৪৫। তাঁর ১৭ বছরের কন্যা শালু এবং ১৪ বছরের পুত্র ঋষি হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। অগ্নিকাণ্ডের জেরে তাঁদের মৃত্যু হয়েছে।

Advertisement

আগরার নারিপুরা এলাকার ঘটনা। ওই এলাকারই একটি বেসরকারি হাসপাতালের বুধবার ভোরে দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে দোতলা বাড়িটির একতলায় ছিল হাসপাতাল। দোতলায় পরিবারকে নিয়ে থাকতেন মালিক। বুধবার প্রথম আগুন লাগে দোতলাতেই। তার পর তা ছড়িয়ে পড়ে হাসপাতালের ফ্লোরে।

প্রাথমিক তদন্তে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। মেডিক্যাল অফিসার জানিয়েছেন, দুর্ঘটনায় আরও দুই রোগী গুরুতর আহত হয়েছেন। তবে তাঁদের আঘাত গুরুতর নয়। তাঁদের বিপদ কেটে গিয়েছে বলেও জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। পুলিশ এই আগুন লাগার ঘটনায় বিশদ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement