Delhi Fire

বৃদ্ধাশ্রমে আগুন, ঝলসে মৃত্যু দুই বৃদ্ধার! বছরের প্রথম ভোরে দুর্ঘটনা দিল্লিতে

দিল্লির গ্রেটার কৈলাসের ‘অন্তরা’ বৃদ্ধাশ্রমে রবিবার ভোর ৫.১৫ নাগাদ আগুন লাগে। কী থেকে আগুন লাগল তা জানা যায়নি। তবে মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে। কালো ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১১:৩৫
দিল্লির বৃদ্ধাশ্রমে ভোরবেলা আগুন লেগে মৃত্যু দুই প্রবীণ মহিলার।

দিল্লির বৃদ্ধাশ্রমে ভোরবেলা আগুন লেগে মৃত্যু দুই প্রবীণ মহিলার। ছবি: সংগৃহীত।

বছরের শুরুর দিনেই দুর্ঘটনা। দিল্লির একটি বৃদ্ধাশ্রমে ভোরবেলা আগুন লেগে মৃত্যু হল দুই প্রবীণ মহিলার। মৃতদের এক জনের বয়স ৮২ বছর এবং অন্য জনের বয়স ৯২ বছর।

দিল্লির গ্রেটার কৈলাসের ‘অন্তরা’ বৃদ্ধাশ্রমে রবিবার ভোর ৫.১৫ নাগাদ আগুন লাগে। কী থেকে আগুন লাগল তা জানা যায়নি। তবে মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৫টি ইঞ্জিন। পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধাশ্রমে চিকিৎসা পরিষেবাও দেওয়া হয়। তবে মূলত প্রবীণ নাগরিকদের আশ্রয়স্থল হিসাবে ব্যবহৃত হয় ‘অন্তরা’। বছরের প্রথম ভোরে সেখানেই অগ্নিকাণ্ড।

Advertisement

আগুন লাগার পর দমকলকর্মীরা পৌঁছে ওই বৃদ্ধাশ্রম থেকে ১৩ জনকে উদ্ধার করেছেন। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছিল চারপাশ। আগুনের কারণে বৃদ্ধাশ্রমের অনেকের শ্বাসকষ্টের সমস্যা হয়।

এমনিতেই শনিবার বছর শেষের উন্মাদনায় মেতে ছিল গোটা শহর। অনেকেই সারারাত আনন্দ করেছেন। বাজিও ফেটেছে বিস্তর। কী থেকে কেন ভোরবেলা বৃদ্ধাশ্রমে এমন আগুন লাগল, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে দমকলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। পরিস্থিতি আপাতত স্বাভাবিক, জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement