Nirmala Sitharaman

তিন দিন পর ছাড়া পেলেন নির্মলা সীতারমন, পাকস্থলীতে সংক্রমণ নিয়ে সোমবার ভর্তি হন এমসে

গত সোমবার বেলা ১২টা নাগাদ তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। তিন দিন পর দিল্লির এমস থেকে ছাড়া পেলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৬:২৩
কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন।

কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। ফাইল চিত্র।

তিন দিন পর দিল্লির এমস হাসপাতাল থেকে ছাড়া পেলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। গত সোমবার বেলা ১২টা নাগাদ তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। এমস সূত্রে জানানো হয়, হাসপাতালের একটি কেবিনে রাখা হয়েছে ৬৩ বছর বয়সি নির্মলাকে। কী কারণে নির্মলাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে প্রাথমিক ভাবে তা না জানানো হলেও, পরে হাসপাতাল সূত্রে জানা যায়, পাকস্থলীতে সংক্রমণ রয়েছে তাঁর।

এমসের তরফে জানানো হয়, নির্মলার শারীরিক অবস্থা নিয়ে আশঙ্কার কিছু নেই। তিনি এখন স্থিতিশীল। তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

শনিবার চেন্নাইয়ে ডক্টর এমজিআর মেডিক্যাল ইউনিভার্সিটির ৩৫ তম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নির্মলা। গত রবিবার প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর জন্মদিনে তাঁকে শ্রদ্ধাও জানান তিনি। তার পর সোমবার হঠাৎই অসুস্থ হয়ে এমসে ভর্তি হন নির্মলা।

আগামী বছরের ১ ফেব্রুয়ারি বাজেট পেশ করার কথা নির্মলার। শুক্রবারই তিনি ইঙ্গিত দিয়েছিলেন এ বারের বাজেটে জনকল্যাণমূলক প্রকল্পে খরচ বাড়ানোর। গত সপ্তাহে কেন্দ্রীয় অর্থমন্ত্রী জানিয়েছিলেন, নজর রাখা হচ্ছে মূল্যবৃদ্ধির দিকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement