Murder

ইঞ্জিনিয়ারিং ছাত্রকে কুপিয়ে খুন মধ্যপ্রদেশে, এক ছাত্রী-সহ গ্রেফতার চার

তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, প্রভাসের উপর যে সময় হামলা চালানো হচ্ছিল, সেই সময় তাঁর বন্ধুরা কি পালিয়ে গিয়েছিলেন? কেন তাঁরা বাধা দেওয়ার চেষ্টা করলেন না? তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ইনদওর শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৪:১৫
Representational Image

প্রতিনিধিত্বমূলক ছবি।

ইঞ্জিনিয়ারিং ছাত্রকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল এক ছাত্রী-সহ চার জনের বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরে। চার অভিযুক্তকেই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ধৃতেরা হলেন তানিয়া, ছোটু, শোভিত এবং হৃতিক। তানিয়া খারগোনের বাসিন্দা। বিবিএ-র প্রথম বর্ষের ছাত্রী তিনি। পড়াশোনার সূত্রে তিনি ইনদওরে থাকেন। একটি বেসরকারি অফিসে চাকরিও করেন। তানিয়া ছাড়া বাকি তিন জনের বিরদ্ধে অপরাধের একাধিক মামলা রয়েছে।

Advertisement

ইনদওরের ডেপুটি পুলিশ কমিশনার অভিষেক আনন্দ জানিয়েছেন, মৃত ছাত্রের নাম প্রভাস ওরফে মনু। তিনি বিটেক পড়ুয়া। বুধবার সকালে চার বন্ধুর সঙ্গে গাড়িতে করে উজ্জয়িনীতে মহাকালেশ্বর মন্দিরে যাচ্ছিলেন প্রভাস। সেই সময় তাঁর উপর হামলা চালানো হয়। চার জন মিলে প্রভাসকে ছুরি দিয়ে কোপান বলে অভিযোগ। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, প্রভাসের উপর যে সময় হামলা চালানো হচ্ছিল, সেই সময় তাঁর বন্ধুরা কি পালিয়ে গিয়েছিলেন? কেন তাঁরা বাধা দেওয়ার চেষ্টা করলেন না? তা খতিয়ে দেখা হচ্ছে। প্রভাসের সঙ্গে কারা ছিলেন তা জানার চেষ্টা চলছে। ওই আধিকারিক আরও জানিয়েছেন, প্রভাসের উপর কেন হামলা চালানো হল, এর নেপথ্যে কী কারণ তা-ও তদন্ত করে দেখা হচ্ছে। প্রেমঘটিত কোনও কারণ কি না, তা এখনও স্পষ্ট নয় বলেই জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement