Mumbai Crime

১২০০ টাকা বেতন বাকি, না পেয়ে মালিককে কুপিয়ে খুন করলেন যুবক! খুঁজছে পুলিশ

মুম্বইয়ের একটি সংস্থায় কর্মরত ছিলেন যুবক। মালিকের কাছ থেকে তিনি ১২৫০ টাকা পেতেন। তা না দেওয়ায় রাগের বশে ধারালো অস্ত্র নিয়ে মালিককে আক্রমণ করেন তিনি। অভিযুক্ত পলাতক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ০৭:৩৮

—প্রতীকী চিত্র।

বেতন বাকি রাখায় মালিককে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তাঁর ১২৫০ টাকা বেতন বাকি রেখেছিলেন সংস্থার মালিক। বলেছিলেন, কয়েক দিনের মধ্যে টাকা দিয়ে দেবেন। কিন্তু তা নিয়ে বচসার জেরে যুবক তাঁকে কুপিয়ে খুন করেছেন বলে অভিযোগ। উদ্ধার হয়েছে মালিকের দেহ।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের কলমবোলি থানা এলাকার। মৃতের নাম পারভেজ় আনসারি। পুলিশ জানতে পেরেছে, পারভেজ়ের সংস্থায় কর্মরত ছিলেন অভিযুক্ত। তাঁর কিছু টাকা বেতন বাবদ সংস্থার কাছ থেকে পাওনা ছিল। গত শুক্রবার অভিযুক্ত সেই টাকা চাইতে অফিসে গিয়েছিলেন। তখনই এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে খবর, পারভেজ়ের কাছ থেকে পাওনা হিসাবে ১২৫০ টাকা চেয়েছিলেন অভিযুক্ত। কিন্তু সেই মুহূর্তে টাকা না দিয়ে পারভেজ় জানিয়েছিলেন আগামী ২০ জুনের মধ্যে তাঁর টাকা তিনি মিটিয়ে দেবেন। ১২৫০ টাকার জন্য পাঁচ-ছ’দিনের সেই অপেক্ষা করতে রাজি ছিলেন না অভিযুক্ত।

টাকা নিয়ে মালিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন অভিযুক্ত। সেই সময়েই রাগের বশে ধারালো অস্ত্র দিয়ে তিনি মালিককে খুন করেন বলে অনুমান পুলিশের। একাধিক বার মালিকের বুকে কোপ বসিয়েছিলেন তিনি। শুধু তা-ই নয়, ঘটনাস্থলে উপস্থিত পারভেজ়ের এক বন্ধুকেও আক্রমণ করেছেন অভিযুক্ত। তিনি জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্তকে এখনও পর্যন্ত গ্রেফতার করা যায়নি। তাঁর খোঁজ চলছে। জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement