Car Accident

রাজস্থানের সিকরে যাওয়ার পথে দুর্ঘটনা, পুণ্যার্থীবোঝাই গাড়িতে ধাক্কা ট্রাকের, মৃত ছয়, আহত তিন

পুলিশ সূত্রে খবর, উত্তরপ্রদেশের দেওয়াস থেকে ন’জনের একটি দল রাজস্থানের সিকরে খাটু শ্যাম মন্দিরে যাচ্ছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৫১
দুমড়েমুচড়ে যাওয়া সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

দুমড়েমুচড়ে যাওয়া সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

একটি গাড়ি ভাড়া করে রাজস্থানের সিকরে যাচ্ছিলেন বেশ কয়েক জন। কিন্তু মাঝপথেই দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। অজ্ঞাতপরিচয় একটি গাড়ি ধাক্কা মারতে দুমড়েমুচড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছ’জনের। আহত হয়েছেন তিন জন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে জয়পুর জাতীয় সড়কে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, উত্তরপ্রদেশের দেওয়াস থেকে ন’জনের একটি দল রাজস্থানের সিকরে খাটু শ্যাম মন্দিরে যাচ্ছিলেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টে নাগাদ জয়পুর জাতীয় সড়কে হিন্দোলির কাছে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। স্থানীয় সূত্রে খবর, দ্রুত গতির একটি একটি ট্রাক ওই গাড়িটিকে সজোরে ধাক্কা মারে। গাড়িটি বেশ কয়েক বার পাল্টি খেয়ে রাস্তার ধারে পড়ে। গাড়িতে থাকা ন’জনের মধ্যে ছ’জনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়। বাকি তিন জনকে স্থানীয়েরা উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

বুন্দির অতিরিক্ত পুলিশ সুপার উমা শর্মা জানিয়েছেন, বৃহস্পতিবার ভোরে তাঁদের কাছে খবর আসে হিন্দোলির কাছে একটি যাত্রীবোঝাই গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং একটি উদ্ধারকারী দল। গাড়ির সামনের দিকের অংশ পুরো দুমড়ে গিয়েছিল। গাড়ির ভিতরেই মৃত্যু হয় ছয় সওয়ারির। বাকি তিন জনের অবস্থা আশঙ্কাজনক। ওই ন’জন একই পরিবারের কি না, তা জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement