Hit and Run

টোল না দিয়ে পালাচ্ছিলেন, টোলকর্মী বাধা দিতে গেলে গাড়ি দিয়ে পিষে দিলেন চালক!

পুলিশ সূত্রে খবর, দিল্লি-লখনউ হাইওয়েতে পিলখুয়া-কোতওয়ালি এলাকায় ছিজারসি টোল প্লাজ়ার ঘটনা। টোলকর্মীরা জানিয়েছেন, সাদা রঙের একটি গাড়ি টোল প্লাজ়ায় থামে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৪ ১৫:২৮
গাড়িচাপা দেওয়ার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

গাড়িচাপা দেওয়ার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

টোল প্লাজ়ার এক কর্মীকে চাপা দিয়ে পালাল একটি গাড়ি। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি ওই যুবক। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুরে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দিল্লি-লখনউ হাইওয়েতে পিলখুয়া-কোতওয়ালি এলাকায় ছিজারসি টোল প্লাজ়ার ঘটনা। টোলকর্মীরা জানিয়েছেন, সাদা রঙের একটি গাড়ি টোল প্লাজ়ায় থামে। চালকের কাছে টোলের টাকা চাওয়া হয়। কিন্তু তিনি দিতে অস্বীকার করেন। সেই সময় টোলকর্মী হেমরাজ চালকের কাছে গিয়ে তাঁর সঙ্গে কথা বলেন। টোল দেওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু তার পরেও হেমরাজের সঙ্গে তর্ক জুড়ে দেন চালক।

গাড়িটিকে আটকে রেখে হেমরাজ কিছুটা এগোতেই চালক দ্রুত গতিতে গাড়িটি চালিয়ে দেন। হেমরাজ সামনে পড়ে যাওয়ায় তাঁকে ধাক্কা মারেন। আর সেই ধাক্কায় কয়েক ফুট দূরে ছিটকে পড়েন হেমরাজ। চালক গাড়ি নিয়ে পালান। হেমরাজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান, তাঁর অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। স্থানীয় সূত্রে খবর, গাড়িটি গাজিয়াবাদ থেকে হাপুরে আসছিল। পুলিশ গাড়িচালককে চিহ্নিত করার চেষ্টা করছে। দ্রুত তাঁকে গ্রেফতার করা হবে বলেও জানানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, টোল দিতে না চাওয়ায় গাড়িচালককে টোল দেওয়ার কথা বলেন হেমরাজ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, পালানোর জন্য ইচ্ছাকৃত ভাবেই টোলকর্মীকে চাপা দিয়ে খুন করার চেষ্টা করেছিলেন চালক।

আরও পড়ুন
Advertisement