Bus Falls Into Gorge in Kashmir

কাশ্মীরে খাদে পড়ে গেল বাস, মৃত ৩ বিএসএফ জওয়ান, নির্বাচনের কাজে যাওয়ার সময় দুর্ঘটনা

২৫ সেপ্টেম্বর জম্মু ও কাশ্মীরে দ্বিতীয় দফার ভোট। সেই কাজেই ভাড়া করা বাসে চেপে যাচ্ছিল বিএসএফ (সীমান্ত রক্ষী বাহিনী)। গাড়িতে ৩৫ জন সওয়ার ছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ২১:৪৭
বদগামে খাদে পড়েছে বাস।

বদগামে খাদে পড়েছে বাস। ছবি: এক্স।

জম্মু ও কাশ্মীরের বদগামে খাদে পড়ে গেল বাস। প্রাণ হারালেন বাসে সওয়ার চার বিএসএফ জওয়ান। আহত আরও ২৮ জন। ওই বাসে চেপে নির্বাচনের কাজে যাচ্ছিলেন বিএসএফ জওয়ানেরা। ওয়াটারহালের কাছে ব্রেলে একটি খাদে পড়ে যায় বাসটি।

Advertisement

২৫ সেপ্টেম্বর জম্মু ও কাশ্মীরে দ্বিতীয় দফার ভোট। সেই কাজেই ভাড়া করা বাসে চেপে যাচ্ছিল বিএসএফ (সীমান্ত রক্ষী বাহিনী)। গাড়িতে ৩৫ জন সওয়ার ছিলেন। তখনই হয়েছে দুর্ঘটনা। খবর পেয়ে ছুটে আসে পুলিশ। উদ্ধারকাজ শুরু করে। সাহায্যে নামেন স্থানীয়েরাও। প্রশাসনের তরফে জানানো হয়েছে, দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে তিন জনের পরিচয় মিলেছে। তাঁরা হলেন দয়ানন্দ, রাম অজদিয়া সিংহ, সুখবাসি লাল।

আহতদের বদগাম এবং শ্রীনগরের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এএনআই দাবি করেছে, আহতদের মধ্যে ছ’জনের অবস্থা আশঙ্কাজনক। গাড়ির চালকও আহত হয়েছেন। তিন দিন আগে রাজৌরি জেলায় খাদে বাস পড়ে আহত হন চার জওয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement