Bouncer Shot Dead

বাউন্সারকে তাড়া করে খুন গুরুগ্রামে, কাছ থেকে পর পর গুলি! দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি জারি পুলিশের

পুলিশ জানিয়েছে, নিহত বাউন্সারের অনুজ। শুক্রবার রাতে তিনি কাজ সেরে বাড়ি ফিরছিলেন। সেই সময় একটি ধাবার কাছে তাঁকে দেখতে পেয়ে দুই দুষ্কৃতী তাড়া করে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৭:৩৫
(বাঁ দিকে) বাউন্সারকে গুলি করার সেই দৃশ্য। (ডান দিকে) বাউন্সার অনুজ। ছবি: সংগৃহীত।

(বাঁ দিকে) বাউন্সারকে গুলি করার সেই দৃশ্য। (ডান দিকে) বাউন্সার অনুজ। ছবি: সংগৃহীত।

আগে আগে ছুটছেন এক যুবক, পিছনে বন্দুক নিয়ে তাড়া করছেন আরও দু’জন। তাঁদের পরনে ছিল এক খাবার সরবরাগকারীর পোশাক। রাস্তা পেরিয়ে ঘিঞ্জি জায়গায় ঢুকতেই যুবককে লক্ষ্য করে পর পর গুলি চালালেন পিছু ধাওয়া করা ওই দুই যুবক। তার মধ্যে একটি গুলি বাউন্সারের শরীরে লাগতেই তিনি হোঁচট খেয়ে পড়ে যান। তত ক্ষণে ওই দুই যুবক বাউন্সারের কাছে চলে এসেছিলেন। তার পরই কাছ থেকে পর পর গুলি করে ঘটনাস্থল ছেড়ে পালান।

Advertisement

পুলিশ জানিয়েছে, নিহত বাউন্সারের অনুজ। শুক্রবার রাতে তিনি কাজ সেরে বাড়ি ফিরছিলেন। সেই সময় একটি ধাবার কাছে তাঁকে দেখতে পেয়ে দুই দুষ্কৃতী তাড়া করে। বাইকে করে তারা এসেছিল। খাবার সরবরাহকারী এজেন্টের পোশাক পরে এসেছিল তারা। ফলে অনুজ প্রথমে বুঝতে পারেননি। অনুজকে লক্ষ্য করে গুলি চালানো শুরু করতেই তিনি পালানোর চেষ্টা করেন। কিন্তু তার পিছু ধাওয়া করে দুষ্কৃতীরা। খুব কাছ থেকে অনুজকে পর পর পাঁচটি গুলি করে তারা।

স্থানীয় বাসিন্দারা অনুজকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর। পুলিশ জানিয়েছে, অনুজ কদরপুর গ্রামের বাসিন্দা। একটি পানশালায় বাউন্সারের কাজ করতেন। কিন্তু কী কারণে অনুজকে খুন করা হল, তা স্পষ্ট হয়নি। তবে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ব্যক্তিগত শত্রুতার জেরেই এই ঘটনা। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement