Khushboo Sundar slams Air India

একটা হুইলচেয়ারও নেই! এয়ার ইন্ডিয়ার উপর বেজায় রেগে গেলেন বিজেপি নেত্রী খুশবু সুন্দর

এয়ার ইন্ডিয়ার বিমানে দুই বিমানযাত্রীর প্রস্রাব কাণ্ডের জেরে ইতিমধ্যেই আন্তর্জাতিক বিমান পরিষেবার মঞ্চে ভারতের মুখ পুড়েছে বলে মন্তব্য করেছে ডিজিসিএ।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৪:২২
BJP leader and actress Khushbu Sundar reacts as air india failed to provide her with a wheel chair.

এয়ার ইন্ডিয়ার পরিষেবায় এ বার ক্ষুব্ধ বিজেপি নেত্রী খুশবু সুন্দর। ফাইল চিত্র।

একের পর এক বিতর্কে বিদ্ধ হচ্ছে এয়ার ইন্ডিয়া। ইতিমধ্যেই বিমান সংস্থার দু’টি বিমানে পর পর দু’টি যাত্রী দুর্ভোগের ঘটনা ঘটেছে। দুই বিমানযাত্রীর বিরুদ্ধেই তাঁদের সহযাত্রীদের গায়ে মত্ত অবস্থায় প্রস্রাব করার অভিযোগ উঠেছে। যার জেরে আন্তর্জাতিক বিমান পরিষেবার মঞ্চে ভারতের মুখ পুড়েছে বলে মন্তব্য করেছে ডিজিসিএ। এ বার আবার সেই এয়ার ইন্ডিয়ারই যাত্রী পরিষেবা নিয়ে প্রশ্ন উঠল। তবে এ বার কোনও সাধারণ যাত্রী নন প্রশ্ন তুলেছেন এক তারকা অভিনেত্রী তথা কেন্দ্রের শাসক দল বিজেপির নেত্রী খুশবু সুন্দর।

খুশবুর অভিযোগ, এয়ার ইন্ডিয়ার বিমানে ওঠার আগে সামান্য হুইলচেয়ার পরিষেবা চেয়েও পাননি তিনি। চেন্নাই বিমানবন্দরে মঙ্গলবার তিনি দীর্ঘ ক্ষণ অপেক্ষা করেন ওই হুইলচেয়ারের জন্য। কিন্তু এয়ার ইন্ডিয়ার তরফে কেউই তাঁকে পরিষেবা দিতে এগিয়ে আসেনি। শেষে অন্য একটি বিমান সংস্থার এক কর্মী তাঁকে দেখে চিনতে পেরে সাহায্য করতে এগিয়ে আসেন। যার জেরে ক্ষিপ্ত বিজেপি নেত্রী টুইটারে এয়ার ইন্ডিয়ার নাম করে তাঁর ভোগান্তির বিস্তারিত বিবরণ দিয়েছেন। খুশবু লিখেছেন, ‘‘প্রিয় এয়ার ইন্ডিয়া, হাঁটুতে আঘাত পাওয়া এক যাত্রীকে বিমানে পৌঁছে দেওয়ার জন্য কি তোমাদের হুইলচেয়ারের মতো প্রাথমিক পরিষেবাও আর নেই!’’

Advertisement

দক্ষিণ ভারতের এই অভিনেত্রী রাজনীতিতে যোগ দিয়েছেন বহুদিন। ২০১০ সালে করুণানিধির অধীনে ডিএমকেতে যোগ দিয়েছিলেন তিনি। পরে ২০১৪ সালে কংগ্রেসে যোগ দেন। কংগ্রেসের জাতীয় মুখপাত্রও ছিলেন খুশবু। তবে বিজেপির সঙ্গে তাঁর সম্পর্ক গত দু’বছরের। ২০২১ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। বিজেপির টিকিটে প্রার্থী হয়ে লড়েওছিলেন ভোটে। যদিও শেষ পর্যন্ত হেরে যান।

মঙ্গলবারের ঘটনায় খুশবু তাঁর টুইটারে জানিয়েছেন, তাঁর পায়ের লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় ব্রেসের সাহায্য নিয়ে হাঁটছেন তিনি। সেই অবস্থাতেই তাঁকে চেন্নাই বিমানবন্দরে প্রায় ৩০ মিনিট টানা অপেক্ষা করতে হয় ওই হুইল চেয়ারের জন্য। যা শেষপর্যন্ত দিতে পারেনি বিমান সংস্থা এয়ার ইন্ডিয়া। খুশবুর এই অভিযোগের জবাবে এয়ার ইন্ডিয়া অবশ্য লিখেছে, ‘‘আমরা আপনার এই অভিজ্ঞতার জন্য অত্যন্ত দুঃখিত। আমরা অবিলম্বে চেন্নাই বিমানবন্দরে আমাদের কর্মীদের সঙ্গে এ বিষয়ে কথা বার্তা বলছি এবং পদক্ষেপ করছি।’’

আরও পড়ুন
Advertisement