Bihar Teen Murder

আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিল ৯ বছরের বোন, প্রেমিককে নিয়ে খুন করল ১৩ বছরের দিদি!

অভিযোগ ৯ বছরের শিশুকন্যাকে কুপিয়ে খুন করে, তথ্যপ্রমাণ লোপাট করার জন্য অ্যাসিড ঢেলে তার মুখ পুড়িয়ে দেওয়া হয়। ওই নাবালিকার হাতের আঙুলগুল‌োও ধারালো কিছু দিয়ে কেটে দেওয়া হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৭:৫৬
Bihar teen caught with boyfriend for burning sister\'s face with acid

প্রেমিককে নিয়ে বোনকে খুন করল ১৩ বছরের দিদি! প্রতীকী ছবি।

প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিল ৯ বছরের বোন। বাবা-মাকে তাদের সম্পর্কের কথা জানিয়ে দিতে পারে এই আশঙ্কায় একরত্তি বোনকেই খুন করে ফেলল তার ১৩ বছরের দিদি। তাকে খুনে সাহায্য করার অভিযোগ উঠেছে তার প্রেমিক এবং কাকিমার বিরুদ্ধে। বিহারের বৈশালী জেলার এই ঘটনায় ৩ জনকেই গ্রেফতার করেছে পুলিশ। ১ জন অভিযুক্ত নাবালিকা হওয়ায় তাকে হোমে পাঠানো হয়েছে। বাকি ২ জনকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ সূত্রে খবর, ৯ বছরের শিশুকন্যাকে কুপিয়ে খুন করে, তথ্যপ্রমাণ লোপাট করার জন্য অ্যাসিড ঢেলে তার মুখ পুড়িয়ে দেওয়া হয়। একই সঙ্গে ওই নাবালিকার হাতের আঙুলগুল‌োও ধারালো কিছু দিয়ে কেটে দেওয়া হয়। নৃশংস খুনের এই ঘটনায় শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারাও। বৈশালীর পুলিশ সুপার রবিরঞ্জন কুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত ১৫ মে হরপ্রসাদ গ্রামের বাসিন্দা, মৃত নাবালিকার বাবা-মা পাশের গ্রামে এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন। বাড়ি ফিরে তাঁরা দেখেন তাঁদের ৯ বছরের শিশুকন্যাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তারপরই থানায় নিখোঁজ ডায়েরি করেন তাঁরা।

Advertisement

ঘটনার তদন্তে বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করে বিহার পুলিশ। একটি ধানক্ষেত থেকে উদ্ধার হয় মৃত নাবালিকার ক্ষতবিক্ষত দেহ। বক্তব্যে অসঙ্গতি লক্ষ করে নাবালিকার দিদিকে জেরা করেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়ে সে। জানায় প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলার পরই বোনকে হত্যার পরিকল্পনা করে সে। প্রেমিক এবং কাকিমার সাহায্যে বোনকে খুন করার পর বাড়িতেই বস্তাবন্দি করে রেখে দিয়েছিল সে। কিন্তু দুর্গন্ধ বেরোনোয় দেহটিকে দূরের একটি মাঠে ফেলে আসে অভিযুক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement