Heart Attack

বুকে ব্যথা করায় অটো চালিয়ে হাসপাতালে এলেন যুবক, চিকিৎসার সময়েই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু!

পুলিশ সূত্রে খবর, রবিবার হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন সোনু। তিনি নিজেই একটি বেসরকারি হাসপাতালে পৌঁছন। স্বাভাবিক ভাবেই হেঁটে তিনি চিকিৎসকের ঘরে যান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৮:৩৩
চিকিৎসা চলছিল অটোচালকের। ছবি: এক্স।

চিকিৎসা চলছিল অটোচালকের। ছবি: এক্স।

পেশায় তিনি এক জন অটোচালক। প্রতি দিনের মতো গত রবিবারও অটো নিয়ে বেরিয়েছিলেন বছর একত্রিশের সোনু মটকার। বেশ কয়েক বার যাত্রীদের গন্তব্যে পৌঁছে দেওয়ার পর হঠাৎই তিনি বুকে ব্যথা অনুভব করেন। শরীর অস্থির লাগায় এক মুহূর্ত দেরি করেননি সোনু। নিজেই অটো চালিয়ে হাসপাতালে পৌঁছেছিলেন।

Advertisement

বুকে ব্যথার বিষয়টি চিকিৎসককে জানান সোনু। চিকিৎসক তাঁকে পরীক্ষা করতে থাকেন। একটি চেয়ারে বসেছিলেন সোনু। আচমকাই তিনি জ্ঞান হারান। চেয়ার থেকে সামনের দিকে ঝুঁকে পড়েন। চিকিৎসক এবং এক নার্স সোনুকে সোজা করে বসানোর চেষ্টা করেন। কিন্তু বেশ কয়েক বার কাঁপুনি দিয়ে সোনু নিথর হয়ে যান। এই ঘটনায় হুলস্থুল পড়ে যায়। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরের পরদেশুপুরা এলাকায়। পুলিশ সূত্রে খবর, রবিবার হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন সোনু। তিনি নিজেই একটি বেসরকারি হাসপাতালে পৌঁছন। স্বাভাবিক ভাবেই হেঁটে তিনি চিকিৎসকের ঘরে যান। চিকিৎসককে সব কথা জানান। তাঁর কথা শুনে চিকিৎসক প্রয়োজনীয় চিকিৎসা শুরু করেন। একটি চেয়ারে বসানো হয়েছিল সোনুকে। চিকিৎসক পরীক্ষা করছিলেন। হঠাৎই চেয়ারের মধ্যে জ্ঞান হারিয়ে ঢলে পড়েন সোনু। চিকিৎসক সোনুর জ্ঞান ফেরানোর চেষ্টা করেন। কিন্তু পরীক্ষা করে দেখেন ওই অটোচালকের মৃত্যু হয়েছে। এর পরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে।

আরও পড়ুন
Advertisement