Gang Rape

চাকরির প্রলোভন দেখিয়ে গাড়িতে তুলে নিয়ে গিয়ে তরুণীকে গণধর্ষণ! অসমে ধৃত নয় অভিযুক্ত

তরুণীর পরিবারের অভিযোগ, চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে তাঁদের মেয়েকে গাড়িতে করে কামরূপে নিয়ে যাওয়া হয়। সেখানে গাড়ির ভিতর তাঁকে ধর্ষণ করেন গাড়িচালক এবং তাঁর ৮ সঙ্গী।

Advertisement
সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৮:০৩
Representational picture of gang rape

হাজো শহরে একটি গাড়ির ভিতর সেটির চালক এবং তাঁর ৮ সঙ্গী মিলে অসমের তরুণীকে ধর্ষণ করেন বলে অভিযোগ। প্রতীকী ছবি।

চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এক তরুণীকে গাড়িতে তুলে নিয়ে ধর্ষণ করেছেন একের পর এক ন’জন। অসমের ওই তরুণীর পরিবারের এই অভিযোগের ভিত্তিতে গাড়ির চালক-সহ ৯ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে শুক্রবার জানিয়েছে পুলিশ।

সংবাদ সংস্থা সূত্রে খবর, অসমের ধেমাজি জেলার বাসিন্দা ওই তরুণীর পরিবারের সদস্যরা মঙ্গলবার থানায় অভিযোগ করেছেন। অভিযোগপত্রে তাঁরা জানিয়েছেন, চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে তাঁদের মেয়েকে গাড়িতে করে কামরূপ জেলার হাজো শহরে নিয়ে যাওয়া হয়। হাজো শহরের তাপাবাড়ি চার এলাকায় গাড়ির ভিতর তাঁকে ধর্ষণ করেন গাড়িচালক এবং তাঁর ৮ সঙ্গী। এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। বৃহস্পতিবার অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।

Advertisement

কামরূপ জেলার পুলিশ সুপার হীরেশচন্দ্র রায় শুক্রবার সংবাদ সংস্থাকে জানিয়েছেন, তদন্তে নেমে গণধর্ষণে প্রধান অভিযুক্ত ওই গাড়ির চালককে গ্রেফতার করা হয়। এর পর বাকিদের একে একে গ্রেফতার করা হয়েছে। যে গাড়িতে গণধর্ষণের অভিযোগ উঠেছে, সেটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement