Anubrata Mondal

দিল্লি হাই কোর্টের একটি বেঞ্চে অনুব্রত মামলা পিছিয়ে গেল, অন্য বেঞ্চে শুনানি দুপুরেই

সোমবার এই মামলার শুনানি হল না। পিছিয়ে গিয়েছে এই মামলার শুনানির তারিখ। আগামী ১২ জানুয়ারি এই মামলার শুনানি হবে দিল্লি হাই কোর্টে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১২:৫৭
সোমবার দিল্লি হাই কোর্টে অনুব্রত মণ্ডলের মামলার শুনানির তারিখ পিছিয়ে গিয়েছে।

সোমবার দিল্লি হাই কোর্টে অনুব্রত মণ্ডলের মামলার শুনানির তারিখ পিছিয়ে গিয়েছে। ফাইল চিত্র।

সোমবার দিল্লি হাই কোর্টে বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের মামলার শুনানি হওয়ার কথা ছিল। তবে সোমবার এই মামলার শুনানি হল না। পিছিয়ে গিয়েছে এই মামলার শুনানির তারিখ। আগামী ১২ জানুয়ারি এই মামলার শুনানি হবে দিল্লি হাই কোর্টে। তবে, দিল্লি হাই কোর্টের একটি বেঞ্চে মামলা পিছিয়ে গেলেও অন্য একটি বেঞ্চে জেরা সংক্রান্ত মামলার শুনানি হওয়ার কথা সোমবার দুপুরে।

অনুব্রতকে দিল্লি নিয়ে গিয়ে জেরা করতে পারে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি, রাউস অ্যাভিনিউ আদালতের তরফে ইডিকে সেই অনুমতি দেওয়া হয়েছিল। ওই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাই কোর্টের দ্বারস্থ হন অনুব্রতের আইনজীবীরা।

Advertisement

গত ১৯ ডিসেম্বর দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের অনুমতি পেয়েও তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করার সুযোগ পায়নি ইডি। ওই দিনই অনুব্রতের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা করেন তৃণমূল কর্মী শিবঠাকুর মণ্ডল। তার পর থেকে অনুব্রত পুলিশ হেফাজতে রয়েছেন।

অন্য দিকে, বৃহস্পতিবার গরু পাচার মামলায় অনুব্রত এবং তাঁর দেহরক্ষী সহগল হোসেনকে আবার ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আসানসোলের বিশেষ সিবিআই আদালত। পাশাপাশি, সংশোধনাগারে গিয়ে অনুব্রতকে সিবিআই আধিকারিকরা জিজ্ঞাসাবাদও করতে পারবেন বলে জানিয়েছে আসানসোলের বিশেষ আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement