Amritpal Singh

পুলিশের চোখে ধুলো দিতে ১২ ঘণ্টায় পাঁচ বার গাড়ি বদলান খলিস্তানি নেতা অমৃতপাল! করেন ডাকাতিও

শনিবার প্রথমে একটি মার্সিডিজ় গাড়িতে দেখা গিয়েছিল অমৃতপালকে। পুলিশ তাঁকে ধাওয়া করলে একটি এসইউভি গাড়িতে চেপে পালিয়ে যান তিনি। পুলিশের দাবি, এই গাড়িতে বসেই পোশাক বদলে ফেলেন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
চন্ডীগড় শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৫:২৩
Amritpal Singh changed five vehicles in twelve hours during gateway say cops

১২ ঘণ্টায় পাঁচ বার গাড়ি বদলান খলিস্তানি নেতা অমৃতপাল! দাবি পঞ্জাব পুলিশের। ফাইল চিত্র।

পুলিশের চোখে ধুলো দিতে ১২ ঘণ্টায় ৫ বার গাড়ি বদল করেন খলিস্তানি নেতা অমৃতপাল সিংহ। পঞ্জাব পুলিশ সূত্রে বৃহস্পতিবার এমনই দাবি করা হয়েছে। এখনও পর্যন্ত অমৃতপালের নাগাল পায়নি পুলিশ। শনিবার পুলিশকে বোকা বানিয়ে বাহন এবং পোশাক বদলে সকলের চোখের আড়ালে চলে যান এই খলিস্তানপন্থী নেতা। তার পর প্রায় ৫ দিন কেটে গেলেও এখনও অধরাই থেকে গিয়েছেন তিনি।

Advertisement

শনিবার প্রথমে একটি মার্সিডিজ় গাড়িতে দেখা গিয়েছিল অমৃতপালকে। পুলিশ তাঁকে ধাওয়া করলে একটি এসইউভি গাড়িতে চেপে পালিয়ে যান তিনি। পুলিশের দাবি, এই গাড়িতে বসেই পোশাক বদলে ফেলেন তিনি। নীলরঙা আলখাল্লা ছেড়ে হলুদ পাগড়ি এবং সোনালি রঙের চশমা পরেন তিনি। এই অবস্থাতেই সহযোগী পাপ্পল প্রীতের সঙ্গে মোটরবাইকে সওয়ার হয়ে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেন তিনি। সিসি ক‌্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে শার্ট এবং রোদচশমা পরে বাইকের পিছনে বসে আছেন অমৃতপাল। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশের দাবি, বাইকে জ্বালানি বেশি না থাকায় রাস্তাতেই সেটি ফেলে একটি তিন চাকার মালবাহী গাড়িতে উঠে পড়েন অমৃতপাল। লুধিয়ানার শেখপুরে সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ একটি সিসি ক‌্যামেরায় ওঠা ফুটেজে দেখা যাচ্ছে, দুই ব্যক্তি অন্য এক ব্যক্তির মাথায় বন্দুক ঠেকিয়ে মোটরবাইক ছিনতাই করে পালাচ্ছেন। পুলিশের অনুমান এই দুই ব্যক্তির এক জন অমৃতপাল এবং অন্য জন তাঁর সহযোগী। শেখপুর থেকে অমৃতপাল কোথায় গিয়েছেন, তা অবশ্য এখনও জানতে পারেনি পুলিশ। বুধবার জালন্ধরে একটি খালের ধারে অমৃতপালের ফেলে যাওয়া বাইকটি খুঁজে পায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement