Air Hostess Mystery Death in Mumbai

মুম্বইয়ে বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার বিমানসেবিকার রক্তাক্ত দেহ, গ্রেফতার ঝাড়ুদার, নজরে তাঁর স্ত্রীও

পুলিশ সূত্রে খবর, প্রেমিক এবং বোনকে নিয়ে অন্ধেরীর একটি অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটে ভাড়া থাকতেন রুপল। তাঁর বোন এবং প্রেমিক— দু’জনেই মুম্বইয়ের বাইরে রয়েছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২৩
Air Hostess trainee found dead in Mumbai’s Andheri

নিহত বিমানসেবিকা রুপল ওগ্রে। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার এক বিমানসেবিকার মৃতদেহ। রবিবার সন্ধ্যায় রুপল ওগ্রে নামে ওই তরুণীর দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, রুপলের বাড়ি ছত্তীসগঢ়ে। বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ায় বিমানসেবিকা হিসাবে প্রশিক্ষণের সুযোগ পেয়ে তিনি চলতি বছরের এপ্রিলে মুম্বই চলে যান।

Advertisement

পুলিশ সূত্রে খবর, প্রেমিক এবং বোনকে নিয়ে অন্ধেরীর একটি অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটে ভাড়া থাকতেন রুপল। সম্প্রতি তাঁর বোন এবং প্রেমিক— দু’জনেই মুম্বইয়ের বাইরে গিয়েছেন।

পুলিশ জানিয়েছে, রবিবার রুপলের ফোন না পেয়ে তাঁর পরিবারের সদস্যেরা উদ্বিগ্ন হয়ে বন্ধুদের ফোন করেন। রুপলের বন্ধুরা ওই ফ্ল্যাটে গিয়ে দেখেন, দরজা ভিতর থেকে বন্ধ। দরজায় অনেক বার ধাক্কা দেওয়ার পরেও কেউ দরজা না খোলায় রুপলের বন্ধুরা পুলিশে খবর দেন। পুলিশ আধিকারিকেরা ফ্ল্যাটের দরজা ভেঙে রুপলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। তড়িঘড়ি তাঁকে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

রুপলের মৃত্যুর ঘটনায় পুলিশ ইতিমধ্যেই ৪০ বছর বয়সি এক ব্যক্তিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ধৃত ব্যক্তি ওই বহুতলে ঝাড়ুদার হিসাবে কাজ করতেন। তাঁর নাম বিক্রম অটওয়াল। বিক্রমের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

একই সঙ্গে ওই অ্যাপার্টমেন্টের এবং আশপাশের সিসি ক্যামেরার ভিডিয়ো খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন
Advertisement