Swati Maliwal Assault Case

আপ সাংসদ স্বাতী নিগ্রহে অভিযুক্ত বৈভবের হেফাজতের মেয়াদ বৃদ্ধি, ২২ জুন পর্যন্ত জেলেই কেজরীর সচিব

শনিবার ভিডিয়োকলের মাধ্যমে বৈভবকে দিল্লির দায়রা আদালতে হাজির করানো হয়েছিল। বিচারক তাঁর বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বৃদ্ধি করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ১৭:৪৫
বৈভব কুমার।

বৈভব কুমার। — ফাইল চিত্র।

আম আদমি পার্টি (আপ)-র রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালকে নিগ্রহের মামলায় অভিযুক্ত বৈভব কুমারের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বৃদ্ধি পেল। ২২ জুন পর্যন্ত জেলেই থাকবেন আপ প্রধান কেজরীওয়ালের সচিব বৈভব। নির্দেশ দিয়েছে দিল্লির এক আদালত।

Advertisement

শনিবার ভিডিয়োকলের মাধ্যমে বৈভবকে দিল্লির দায়রা আদালতে হাজির করানো হয়েছিল। বিচারক তাঁর বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বৃদ্ধি করেন। ২২ জুন তাঁকে আবার আদালতে হাজির করানোর নির্দেশ দেওয়া হয়েছে দিল্লি পুলিশকে। বৈভবের হেফাজত নিয়ে শুনানি ছিল শুক্রবার। কিন্তু সে দিনের শুনানিতে উপস্থিত ছিলেন না তদন্তকারী আধিকারিক (আইও)। সে কারণে বৈভবের হেফাজতের মেয়াদ এক দিন বৃদ্ধি করা হয়েছিল। শনিবারের শুনানিতে বিচারক জানিয়েছেন, ২২ জুন পর্যন্ত হেফাজতে থাকবেন বৈভব।

অভিযোগ, গত ১৩ মে কেজরীওয়ালের বাসভবনে স্বাতীকে নিগ্রহ করেছিলেন বৈভব। ১৬ মে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। ১৮ মে তাঁকে গ্রেফতার করে পুলিশ। এর পর পাঁচ দিন পুলিশি হেফাজতে ছিলেন তিনি। ২৪ মে তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠায় আদালত। পরের তিন দিন আবার ছিলেন পুলিশি হেফাজতে।

আরও পড়ুন
Advertisement