Indian Air Force

বায়ুসেনায় প্রশিক্ষণরত ছাত্র ‘আত্মঘাতী’, সুইসাইড নোটে লিখে গেলেন ছয় আধিকারিকের নাম

বেঙ্গালুরুর কলেজে প্রশিক্ষণরত ছিলেন ২৭ বছর বয়সি অঙ্কিত কুমার ঝা। কলেজ ক্যাম্পাসেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রের খবর, যুবক সুইসাইড নোটে লিখেছেন বায়ুসেনা আধিকারিকদের নাম।

Advertisement
সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:২৭
কলেজেই আত্মঘাতী ছাত্র।

কলেজেই আত্মঘাতী ছাত্র। —ফাইল ছবি

বায়ুসেনায় প্রশিক্ষণরত যুবকের রহস্যমৃত্যু। সুইসাইড নোটে তিনি বায়ুসেনার ছয় আধিকারিকের বিরুদ্ধে খুনের অভিযোগ এনেছেন। পুলিশ ওই আধিকারিকদের জিজ্ঞাসাবাদ করছে বলে খবর।

জানা গিয়েছে, বেঙ্গালুরুর এয়ারফোর্স টেকনিক্যাল কলেজে প্রশিক্ষণরত ছিলেন ২৭ বছর বয়সি ওই যুবক। তাঁর নাম অঙ্কিতকুমার ঝা। কলেজ ক্যাম্পাসেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পুলিশ সূত্রের খবর, যুবক আত্মহত্যা করেছেন। সুইসাইড নোটে লিখে গিয়েছেন বায়ুসেনার ছয় আধিকারিকের নাম। তাঁদের মধ্যে উইং কমান্ডার, এয়ার কমোডোর এবং গ্রুপ ক্যাপ্টেনের মতো পদাধিকারীরাও আছেন।

Advertisement

অঙ্কিতের পরিবারের লোকজন অভিযোগ করেছেন, তাঁদের ছেলেকে কলেজে হেনস্থা করা হত। নিয়মিত অত্যাচারের অভিযোগ রয়েছে ওই আধিকারিকদের বিরুদ্ধে। জানা গিয়েছে, যুবকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। তাঁর প্রশিক্ষণও বাতিল করা হয়। তার পর ওই দিনই তিনি গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে অভিযোগ।

সংবাদমাধ্যমে পুলিশ জানিয়েছে, যাঁদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তাঁরা কেউ পলাতক নন। যুবকের ভাই এই ঘটনায় এফআইআর দায়ের করেছেন। সুইসাইড নোটে আনা অভিযোগ এবং পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে তথ্য-প্রমাণ জোগাড় করার চেষ্টা চলছে।

আরও পড়ুন
Advertisement