Road Accident

পর পর ধাক্কায় আগুন জ্বলে গেল পাঁচটি গাড়িতে, মধ্যপ্রদেশে ঝলসে মৃত তিন, আহত বেশ কয়েক জন

পুলিশ সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় আগরা-মুম্বই জাতীয় সড়কের গণপতি ঘাটে গুজারি গ্রামের কাছে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি গাড়ি এবং বাইককে ধাক্কা মারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১০:৪৭
দুর্ঘটনার পর আগুন ধরে যায় বেশ কয়েকটি গাড়িতে। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার পর আগুন ধরে যায় বেশ কয়েকটি গাড়িতে। ছবি: সংগৃহীত।

একের পর এক গাড়িতে ধাক্কা লেগে আগুন ধরে যায়। আর সেই আগুনেই ঝলসে মৃত্যু হল তিন জনের। আহত হয়েছেন বেশ কয়েক জন। বড়দিনের সন্ধ্যায় ভয়ঙ্কর এই দুর্ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ধার জেলায় আগরা-মুম্বই জাতীয় সড়কে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় আগরা-মুম্বই জাতীয় সড়কের গণপতি ঘাটে গুজারি গ্রামের কাছে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি গাড়ি এবং বাইককে ধাক্কা মারে। ট্রাকটি মুম্বই থেকে ইনদওর যাচ্ছিল। সেটি ডিভাইডারে ধাক্কা পাশের লেনে উঠে পড়ে। প্রথমে সেটি দু’টি ট্রাককে ধাক্কা মারে, তার পর একটি গাড়ি এবং বাইককে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাত এতটাই জোরালো ছিল যে দু’টি ট্রাক-সহ মোট পাঁচটি গাড়িতে আগুন ধরে যায়।

ধামনোড়ের পুলিশ আধিকারিক মণিকা সিংহ জানিয়েছেন, এই দুর্ঘটনায় মোটরবাইক আরোহী এবং দুই ট্রাকচালকের মৃত্যু হয়েছে। এক শিশু-সহ তিন গুরুতর জখম। তাঁদের ইনদওরে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দুই ট্রাকচালক এবং বাইকচালক আগুনে ঝলসে যান। ঘটনাস্থলে দমকল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তত ক্ষণ ট্রাক এবং গাড়িগুলি সম্পূর্ণ পুড়ে গিয়েছিল। মৃতদের মধ্যে বাইকচালকের পরিচয় জানা গিয়েছে। তাঁর নাম জিতেন্দ্র জাঠ। দুজ়ই ট্রাকচালকের পরিচয় জানা যায়নি বলে পুলিশ সূত্রে খবর। আহতের হলেন, নরেশ যাদব, অনিকা এবং শেহজাদ তনবীর। এই ঘটনার পর থেকেই পলাতক ঘাতক ট্রাকটির চালক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement