Udupi

টেম্পো থামালেন, সহকর্মীর দেহ রাস্তার ধারে ফেলে রেখে চলে গেলেন! শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

পুলিশ সূত্রে খবর, যে দুই ব্যক্তি টেম্পোতে এসেছিলেন তাঁরা সব্জি বিক্রেতা। যাঁর দেহ তাঁরা ফেলে পালিয়েছিলেন তিনিও এক জন সব্জি বিক্রেতা। হানাগাল জেলার বাসিন্দা ওঁরা।

Advertisement
সংবাদ সংস্থা
উদুপি শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৫
Deadbody found at Udupi

রাস্তার ধারে দেহ ফেলে পালাচ্ছেন দুই সব্জি বিক্রেতা। ছবি: টুইটার।

ফাঁকা ফাঁকা একটা রাস্তা। সেই রাস্তার এক ধারে ঘন জঙ্গল। নীল রঙের একটি টেম্পো দাঁড়াল সেই রাস্তায়। টেম্পো থেকে লুঙ্গি আর জামা পরা এক জনকে নামতে দেখা গেল। তার পরই টেম্পোর পিছন দিক থেকে কিছু একটা টেনে নামাতে দেখা গেল তাঁকে। একটু টানতেই প্রথমে এক ব্যক্তির টানটান করা পা বেরিয়ে এল। তার পর আরও একটা হ্যাঁচকা টান।

এ বার দেখা গেল আস্ত একটা মানুষের প্রাণহীন দেহ টেনে নামানো হচ্ছে। কোনও রকমে রাস্তার ধারে ওই দেহ ফেলে রেখে দ্রুত টেম্পো ঘুরিয়ে পালিয়ে যান দুই ব্যক্তি। কর্নাটকের উদুপিতে এমন একটি দৃশ্য প্রকাশ্যে আসার পর শোরগোল পড়ে যায়। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, যে দুই ব্যক্তি টেম্পোতে এসেছিলেন তাঁরা সব্জি বিক্রেতা। যাঁর দেহ তাঁরা ফেলে পালিয়েছিলেন তিনিও এক জন সব্জি বিক্রেতা। হানাগাল জেলার বাসিন্দা ওঁরা। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, অসুস্থ বোধ করায় টেম্পোর পিছনের দিকে শুয়েছিলেন ওই ব্যক্তি। কিছু দূর যাওয়ার পর টেম্পোচালক এবং তাঁর সঙ্গী বুঝতে পারেন যে, টেম্পোর পিছনে থাকা তাঁদের সঙ্গী মারা গিয়েছেন, তৎক্ষণাৎ গাড়িটিকে রাস্তার একটি ফাঁকা জায়গায় দাঁড় করান। তার পর ওই ব্যক্তির দেহ ফেলে রেখে চম্পট দেন।

রাস্তার ধারে অনেক ক্ষণ ধরে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে দেখে, ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। কয়েক জন প্রত্যক্ষদর্শী পুলিশকে জানান, একটি টেম্পো থেকে ওই ব্যক্তিকে রাস্তায় ফেলে দেওয়া হয়েছে। এর পরই পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। সেই ফুটেজ দেখে টেম্পোটিকে চিহ্নিত করা হয়। তার পরই দুই সব্জি বিক্রেতাকে গ্রেফতার করা হয়। তবে ওই ব্যক্তির স্বাভাবিক মৃত্যু হয়েছে না কি অস্বাভাবিক মৃত্যু তা জানার চেষ্টা করছে পুলিশ। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই বিষয়টি স্পষ্ট হবে। জেরা করা হচ্ছে ধৃত সব্জি বিক্রেতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement