Punjab

পছন্দের ইউটিউবারের সঙ্গে দেখা করতে সাইকেলে ২৫০ কিমি পাড়ি কিশোরের! ‘হিসাব’ পাল্টে দিল পুলিশ

বাড়ি থেকে মূল রাস্তার বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখে পুলিশ। সেই ফুটেজ থেকে তাদের প্রাথমিক ধারণা হয়, দিল্লির উদ্দেশে রওনা দিয়েছে কিশোর।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১১:৪৮
রাস্তার সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া কিশোরের ছবি। এই সূত্র ধরেই তল্লাশিতে নামে পুলিশ।

রাস্তার সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া কিশোরের ছবি। এই সূত্র ধরেই তল্লাশিতে নামে পুলিশ।

পছন্দের ইউটিউব তারকার সঙ্গে দেখা করতে বাড়ি থেকে পালাল এক কিশোর। পঞ্জাব থেকে সাইকেলে ২৫০ কিলোমিটার পাড়ি দিয়ে দিল্লিতে পৌঁছয় সে। কিন্তু ইউটিউবারের সঙ্গে দেখা করার আগেই তার সব পরিকল্পনা ভেস্তে দিল পুলিশ।

বয়স ১৩। অষ্টম শ্রেণির ছাত্র। ‘ট্রিগারড ইনসান’ নামে একটি ইউটিউব চ্যানেলের ভক্ত সে। ইউটিউবার তারকা নিশ্চয় মালহান এই চ্যানেলটি চালান। তাঁর সঙ্গেই দেখা করতে পরিবারের কাউকে না বলে পটীয়লা থেকে সাইকেল নিয়ে গত ৪ অক্টোবর বাড়ি ছেড়ে বেরিয়ে পড়ে ওই কিশোর।

Advertisement

বাড়ির লোকেরা তার হদিস না পেয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। সমাজমাধ্যমেও কিশোরের সম্পর্কে বার্তা দেওয়া হয়। বাড়ি থেকে মূল রাস্তার বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখে পুলিশ। সেই ফুটেজ থেকে তাদের প্রাথমিক ধারণা হয়, দিল্লির উদ্দেশে রওনা দিয়েছে কিশোর।

এর পরই দিল্লি পুলিশের সঙ্গে যোগাযোগ করে পঞ্জাব পুলিশ। পঞ্জাব থেকে দিল্লি যাওয়ার রাস্তার বেশ কয়েকটি জায়গার সিসিটিভি ফুটেজে ওই কিশোরকে চিহ্নিত করে পুলিশ। দিল্লির প্রসঙ্গ প্রকাশ্যে আসতেই পরিবারেরই এক সদস্যের সন্দেহ হয়, কিশোর নিশ্চয়ই ইউটিউবারের সঙ্গে দেখা করতে গিয়েছে। পরিবারের অনেকেই জানেন যে, ইউটিউব তারকা নিশ্চয় মালহানের বড় ভক্ত কিশোর। তার মুখে বেশ কয়কে বার ইউটিউবারের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করতেও শোনা গিয়েছিল আগে।

দিল্লি পুলিশ এর পরই যোগাযোগ করেন নিশ্চয় মালহানের সঙ্গে। দিল্লির পীতমপুরায় তাঁর বাড়ি। কিন্তু নিশ্চয় জানান, তিনি বাড়িতে নেই। কাজের সূত্রে দুবাইয়ে। পুলিশ যখন কিশোরের খোঁজ চালাচ্ছিল, সেই সময় ইউটিউবার তারকার বাড়িতে পৌঁছে গিয়েছিল কিশোর। কিন্তু যখন জানতে পারে তার প্রিয় তারকা দুবাইয়ে, নিশ্চয়ের বাড়ি ছেড়ে চলে যায় সে। কিশোরের খবর জানার পর নিশ্চয়ও তার উদ্দেশে বার্তা দেয় যে, সে যেন দ্রুত বাড়িতে ফিরে যায়। পরিবারের সঙ্গে যোগাযোগ করে।

নিশ্চয়ের বাড়ি ছেড়ে কিশোর পীতমপুরারই একটি পার্কে বসে ছিল। ওই এলাকায় তল্লাশি চালানোর সময় পার্কে কিশোরকে দেখতে পায় পুলিশ। তার পর সেখান থেকে তাকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়। ফলে লক্ষ্যের একেবারে দোরগোড়ায় এসেও কিশোরের সাধ অপূর্ণই থেকে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement