Birth Chart

জন্মছকে শনি দুর্বল হলে মেনে চলুন এই কার্যকরি টোটকা

শনি গ্রহকে নিয়ে আমরা প্রায় সকলেই ভয়ে থাকি। এই গ্রহের নামেই যেন সকলে কেঁপে ওঠেন। তাঁর ওপর যদি জন্মছকে শনি গ্রহের স্থান খারাপ বা দুর্বল থাকে তা হলে তো ভয়ের পরিমাণ কিছু হলেও বৃদ্ধি পায়।

Advertisement
শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২০ মে ২০২২ ০৭:৪৭
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শনি গ্রহকে নিয়ে আমরা প্রায় সকলেই ভয়ে থাকি। এই গ্রহের নামেই যেন সকলে কেঁপে ওঠেন। তাঁর ওপর যদি জন্মছকে শনি গ্রহের স্থান খারাপ বা দুর্বল থাকে তা হলে তো ভয়ের পরিমাণ কিছু হলেও বৃদ্ধি পায়। জন্মছকে শনি খারাপ থাকলে নানা দিক থেকে নানা ধরনের সমস্যার সৃষ্টি হয়। বিশেষ করে রোগের প্রকোপ খুবই বেড়ে যায়। আর যদি শরীরে খুব বেশি রোগ থাকে তা হলে কোনও কিছুই ভাল লাগে না। জীবন যেন মনে হয় অভিশাপ।

শনির নানা প্রতিকারের কথা আমরা জ্যোতিষ পরামর্শ থেকে পেয়েছি। তবে এই টোটকাটি ভীষণ ভাবে কার্যকরি টোটকা যা আমাদের জীবনের নানা সমস্যার সমাধান করে দিতে পারে।

Advertisement

দেখে নেব টোটকাটি করার নিয়ম—

এই টোটকাটি করতে নিতে হবে ধুতরো গাছের এক টুকরো মূল এবং কিছুটা সাদা সুতো। তার পর সুতো দিয়ে ধুতরো গাছের মূল বেঁধে নিজের শরীরে ধারণ করে নিতে হবে।

মূল ধারণ করার নিয়ম—

সকালবেলা স্নান করে শুদ্ধ বস্ত্র পরে সুতোয় বাঁধা মূলটাকে গঙ্গাজলে ধুয়ে (গঙ্গাজলে সম্ভব না হলে যে কোনও পরিষ্কার জলে ধুয়ে নিলেই হবে) কোমরে বা হাতে ধারণ করে নিতে হবে। মেয়েদের ক্ষেত্রে বাঁ হাত এবং ছেলেদের ক্ষেত্রে ডান হাতে ধারণ করতে হবে।

কী কী উপকার পাওয়া যাবে—

• এই মূল ধারণের ফলে দীর্ঘ দিনের আটকে থাকা কাজ সফল হবে।

• নানা প্রকার দুর্ভোগের হাত থেকে রেহাই পাওয়া যাবে।

• এ ছাড়া যাঁরা দীর্ঘ দিন রোগে কষ্ট পাচ্ছেন তাঁরা এর হাত মুক্তি পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement