Astrological Tips

সেপ্টেম্বর মাসের কোন রাশির কর্মক্ষেত্রে রাহুর অবস্থান? কোন রাষি শুভফল পাবে?

রবি ১৭ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী কন্যা রাশিতে গমন করবে। বুধ ১৬ সেপ্টেম্বর গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে।

Advertisement
সুপ্রিয় মিত্র
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ২০:৫৬
Astrological suggestions, tips for the month of September

—প্রতীকী ছবি।

সেপ্টেম্বর মাসের গ্রহের অবস্থান। মেষ রাশিতে অবস্থান করবে দেব গুরু বৃহস্পতি এবং রাহু। কর্কট রাশিতে অবস্থান শুক্রের ৪ সেপ্টেম্বর শুক্র গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হয়। সিংহ রাশিতে মাসের প্রথম দিন একত্রে অবস্থান করে রাশি অধিপতি রবি এবং বুধ। রবি ১৭ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী কন্যা রাশিতে গমন করবে। বুধ ১৬ সেপ্টেম্বর গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে। কন্যা রাশিতে মাসের প্রথম দিন থেকে অবস্থান করছে মঙ্গল। ১৭ সেপ্টেম্বরের এর পর একত্রে অবস্থান করবে মঙ্গল এবং রবি। তুলা রাশিতে অবস্থান কেতুর। মকর রাশিতে বক্র গতিতে অবস্থান শনির।

Advertisement
Astrological suggestions, tips for the month of September

—প্রতীকী ছবি।

মেষ রাশির কর্মক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান। কর্মক্ষেত্রের সহিত শুক্রের দৃষ্টি সম্পর্ক। মেষ রাশিকে কর্মক্ষেত্রে শুভফল দান করবে।

বৃষ রাশির কর্মক্ষেত্র পতির নিজক্ষেত্রে শুভ অবস্থান হলেও মাসের প্রথম অর্ধে রবির সহিত দৃষ্টি সম্পর্ক কর্মক্ষেত্রে বিভিন্ন প্রতিবন্ধকতা সৃষ্টি করতে পারে। মাসের দ্বিতীয় অর্ধে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

মিথুন রাশির কর্মক্ষেত্র অধিপতির রাহুর সহিত সহাবস্থান। কর্মক্ষেত্রে মিশ্রফল প্রাপ্তির সম্ভাবনা।

কর্কট রাশির কর্মক্ষেত্রে বৃহস্পতি এবং রাহুর সহঅবস্থান। দৃষ্টি সম্পর্ক শনি এবং কর্মক্ষেত্র অধিপতির কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির কর্মক্ষেত্র অধিপতির সহিত বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক কর্মক্ষেত্রে শুভফল দান করবে।

তুলা রাশির কর্মক্ষেত্রে শুক্রের অবস্থান। কর্মক্ষেত্রে শুভফল দান করবে।

বৃশ্চিক রাশির কর্মক্ষেত্রে অবস্থান ক্ষেত্র অধিপতির এবং বুধের। কর্মক্ষেত্রের সহিত দৃষ্টি সম্পর্ক রাহু এবং বৃহস্পতির। কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

ধনু রাশির কর্মক্ষেত্রে মঙ্গলের অবস্থান। কর্মক্ষেত্রে খুব শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম। বিভিন্ন প্রতিবন্ধকতার সম্ভাবনা। কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা করে রাগ রোষ এড়িয়ে চলুন।

মকর রাশির কর্মক্ষেত্রে কেতুর অবস্থান। দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির সহিত। কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

কুম্ভ রাশির কর্মক্ষেত্রের সহিত দৃষ্টি সম্পর্ক শনির। কর্মক্ষেত্রে মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা।

মীন রাশির কর্মক্ষেত্রে ক্ষেত্র অধিপতির দৃষ্টি, কর্মক্ষেত্রে খুবই সুফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement