Hrithik Roshan-Sussanne khan

ঠিক কেন ভেঙে গিয়েছিল হৃতিক-সুজ়ানের সম্পর্ক? নেপথ্যের কারণ প্রকাশ্যে আনলেন জ়ায়েদ খান

বিচ্ছেদের পরেও সৌজন্যের সম্পর্ক ও বন্ধুত্ব বজায় রয়েছে দু’জনের মধ্যে। সম্প্রতি তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন জ়ায়েদ খান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৫
Zayed Khan reveals why Hrithik Roshan and Sussanne Khan parted ways dgtl

(বাঁ দিকে) হৃতিক রোশন ও সুজ়ান খান, জ়ায়েদ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

২০১৪ সালে বিবাহবিচ্ছেদ হয় হৃতিক রোশন ও সুজ়ান খানের। দীর্ঘ দিনের দাম্পত্যে দাঁড়ি টেনেছিলেন তারকা দম্পতি। তবে বিচ্ছেদের পরেও সৌজন্যের সম্পর্ক ও বন্ধুত্ব বজায় রয়েছে দু’জনের মধ্যে। সম্প্রতি তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন জ়ায়েদ খান। ঠিক কী কারণে বিচ্ছেদ হয়েছিল হৃতিক-সুজ়ানের, জানালেন অভিনেতা।

Advertisement

জ়ায়েদের বক্তব্য, মুম্বই শহরের জন্যই হৃতিক ও সুজ়ানকে বিচ্ছেদের পথে হাঁটতে হয়েছিল। অভিনেতার মতে, বিয়ে টিকিয়ে রাখার রাখা মুম্বই শহরে খুবই কঠিন। সম্পর্কে সুজ়ানের ভাই জ়ায়েদ। দিদির বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে তিনি বলেন, “গায়ের চামড়া আসলে মোটা হতে হয়। পরিবারে পাশে থাকা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। পরিবারে যদি এক জনের কিছু হয়, তা হলে তার প্রভাব প্রত্যেকের উপরে পড়ে। সত্যিই এর থেকে বেশি কিছু বলার প্রয়োজন নেই। এই বিষয়গুলির জন্য পরিণত বোধের প্রয়োজন।”

মুম্বইয়ের প্রসঙ্গে জ়ায়েদ বলেন, “আমাদের শহরের দিকেই তাকিয়ে দেখুন। এমন একটা শহরে থাকি যেখানে পরিবারের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ার অসংখ্য জায়গা রয়েছে। আমরা ডালহৌসিতে থাকি না। এই শহরে বিয়ে টিকিয়ে রাখা খুবই কঠিন।”

বিবাহবিচ্ছেদ হলেও নিজেদের মধ্যে সৌজন্য বজায় রেখেছেন হৃত্বিক ও সুজ়ান। এই প্রসঙ্গে জ়ায়েদ বলেন, “আমরা খুবই প্রগতিশীল পরিবার। একটা প্রবাদ রয়েছে, জলের চেয়ে রক্তের ঘনত্ব বেশি। দুটো মানুষ একসঙ্গে থাকতে চাইছেন না। কিন্তু দু’জনের মধ্যে বহু মিলও রয়েছে। তখন তো তাঁদের বিষয়টা বুঝতে হবেই। তাঁদের সন্তানও রয়েছে। পরস্পরের জন্য শ্রদ্ধা থাকাই মূল বিষয়।”

হৃতিক প্রসঙ্গে জ়ায়েদ বলেন, “আমি হৃতিকেরও খুব ঘনিষ্ঠ। সত্যিই মানুষ হিসেবে অসাধারণ। ওঁর মনটা খুব ভাল। হৃতিকের বর্তমান সঙ্গী সাবা আজ়াদও অসাধারণ মহিলা। আবার সুজ়ানের বর্তমান সঙ্গী আরসালান গনিও ভাল মানুষ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement