Sonakshi Sinha-Zaheer Iqbal

সোনাক্ষীর স্বভাবে বিরক্ত তাঁর স্বামী? কোথায় সমস্যা, নিজেই জানালেন জ়াহির ইকবাল

গত জুন মাসে দীর্ঘদিনের প্রেমিক জ়াহিরকে বিয়ে করেছেন সোনাক্ষী। ভিন্‌ ধর্মে বিয়ে করা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে। এমনকি সিন্‌হা পরিবারেও নাকি বহু অশান্তি হয়েছে, এমনই খবর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৫:০০
Image of Sonakshi Sinha and Zaheer Iqbal

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ছবি: সংগৃহীত।

মাস খানেক আগে বিয়ে হয়েছে তাঁদের। এরই মধ্যে স্ত্রীর স্বভাবে অতিষ্ঠ জ়াহির ইকবাল! শনিবার রাতে ইনস্টাগ্রামে একটি স্টোরি ভাগ করে নেন তিনি। সেখানেই তিনি স্পষ্ট জানান কী ভাবে তাঁকে সমস্যার মধ্যে পড়তে হয়েছে সোনাক্ষী সিন্‌হার স্বভাবের কারণে।

Advertisement

জ়াহিরের স্টোরি আবার ভাগ করেছেন সোনাক্ষী নিজেও। তিনি আবার সেখানে অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, “কী খুব মজা লুটছেন তো...”। কিন্তু ঠিক কী ঘটেছিল জ়াহির আর সোনাক্ষীর মধ্যে?

Zaheer Iqbal is pissed off because of Sonakshi Sinha's habit dgtl

(বাঁ দিকে) সোনাক্ষীর ভাগ করা স্টোরি। সকলের সঙ্গে পার্টিতে দম্পতি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সম্ভবত শনিবার রাতে কোনও পার্টিতে গিয়েছিলেন জ়াহির-সোনাক্ষী। কিন্তু নিজের স্বভাব অনুযায়ী সোনাক্ষী তাড়াহুড়ো করে ফেলেন। জ়াহিরের দাবি, তাঁরা সময়ের থেকে প্রায় এক ঘণ্টা আগে পৌঁছে যান পার্টিতে। ছোট ভিডিয়ো করে জ়াহির লেখেন, “সময় নষ্ট করছি কারণ, ‘বেবি’র স্বভাবসুলভ সময়ানুবর্তিতায় পার্টিতে এক ঘণ্টা আগে পৌঁছেছি আমরা।” ভিডিয়োয় দেখা যায়, জ়াহিরের কাঁধে মাথা রেখে বসে রয়েছেন সোনাক্ষী। কিন্তু ভিডিয়ো শুরু হতেই তিনি উঠে বসে হাসতে শুরু করেন। এই ভিডিয়োরই আর একটি অংশে শুধু মাত্র সোনাক্ষীকেই ধরেছেন জ়াহির। আর সেখানে এক ভৌতিক আবহ তৈরি করার জন্য অদ্ভুত হাসি বসিয়ে দিয়েছেন সোনাক্ষীর কণ্ঠে।

সোনাক্ষী নিজে এই স্টোরিগুলি ভাগ করেছেন। তারই সঙ্গে রয়েছে আরও একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে দম্পতির সঙ্গে রয়েছেন নীভা শেঠ, শালীন শেঠ, অর্পিতা খানও। বোঝাই যাচ্ছে এ ছবি সেই পার্টিরই।

গত জুন মাসে দীর্ঘদিনের প্রেমিক জ়াহিরকে বিয়ে করেছেন সোনাক্ষী। ভিন্‌ ধর্মে বিয়ে করা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে। এমনকি সিন্‌হা পরিবারেও নাকি বহু অশান্তি হয়েছে, এমনই খবর। কিন্তু বিয়ের পর সোনাক্ষী সুখেই রয়েছেন স্বামীর সঙ্গে। প্রায় রোজই সমাজমাধ্যমে নিজেদের কোনও না কোনও ছবি ভাগ করে সেই ইঙ্গিতই রেখে যান তিনি।

আরও পড়ুন
Advertisement